Business




স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিলেন জামায়াতের কেন্দ্রীয় নেতা বুলবুল

প্রার্থী হচ্ছেন, আবার প্রার্থী হচ্ছেন না। এমন সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনে মনোনয়ন পত্র দাখিল করেছেন জামায়াতে ইসলামী বাংলাদেশের ঢাকা দক্ষিণের আমীর ও ইসলামী ছাত্র শিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি নুরুল ইসলাম বুলবুল।
মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে বিকেলে চাঁপাইনবাবগঞ্জের সহকারী রির্টানিং অফিসার ও সদর উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হোসেনের কাছে তার মনোনয়ন পত্র দাখিল করা হয়।
সূত্র জানায়, দুপুরের পর এ্যাডভোকেট দেলোয়ার হোসেন স্থানীয় জামায়াত নেতাদের সঙ্গে নিয়ে নুরুল ইসলাম বুলবুলের পক্ষে মনোনয়ন পত্র দাখিল করেন।
উল্লেখ্য, জামায়াতের কেন্দ্রীয় এই নেতা বিগত কয়েক বছর ধরে চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে প্রার্থী হওয়ার অভিপ্রায় নিয়ে ব্যাপক গণসংযোগ ও তৎপরতা শুরু করেন। তবে, জোটবদ্ধ নির্বাচনের ক্ষেত্রে প্রার্থী হচ্ছেন কিনা তা নিয়ে জেলা সদরের এই গুরুত্বপুর্ণ আসনে ব্যাপক জল্পনা কল্পনা ছিল। সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তার পক্ষে মনোনয়ন পত্র দাখিল করা হয়।
আরো উল্লেখ করা যেতে পারে, বিগত নির্বাচনে বিএনপি’র নেতৃত্বাধিন জোট দেশের সিংহভাগ এলাকায় জোটবদ্ধ নির্বাচন করলেও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে জোটবদ্ধ নির্বাচন হয়নি। ২০০৮ সালের নির্বাচনে আওয়ামী লীগ ১ লাখ ১২ হাজার ৮০২ ভোট পেয়ে নির্বাচিত হয়। ওই নির্বাচনে বিএনপি পায় ৭৬ হাজার ১৭৮ ভোট ও জামায়াত পায় ৭২ হাজার ২৯২ ভোট।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৮-১১-১৮

,

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts