Business




চাঁপাইনবাবগঞ্জ-৩ > আওয়ামী লীগের আব্দুল ওদুদ দলীয় মনোনয়ন প্রত্যাশি তিনজনকে সঙ্গে নিয়ে দাখিল করলেন মনোনয়ন পত্র

চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনে মনোনয়ন পত্র দাখিলের শেষদিন বুধবার আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি তিনজনসহ দলীয় নেতাকর্মীদের সঙ্গে মনোয়ন পত্র দাখিল করেছেন চাঁপাইনবাবগঞ্জের জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের প্রার্থী আব্দুল ওদুদ। সকালে বিএনপির প্রার্থী হারুনুর রশীদের মনোনয়ন পত্র দাখিলের কিছুক্ষণ পরই জেলা রির্টানিং অফিসার ও জেলা প্রশাসক এজেডএম নূরুল হকের কাছে তিনি মনোনয়ন পত্র দাখিল করেন। এসময় তার সঙ্গে ছিলেন দলীয় মনোনয়ন প্রত্যাশি সদর উপজেলার সাবেক চেয়ারম্যান রুহুল আমীন, স্বাচিপ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. গোলাম রাব্বানী, গত পৌরসভা নির্বাচনের দলীয় প্রার্থী সামিউল হক লিটন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম, সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক।
এর আগে দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় ও দোয়া মাহফিলেরর পর তিনি এই মনোনয়ন পত্র দাখিল করেন।
মনোনয়ন পত্র দাখিলের পর সাংবাদিকদের কাছে দেয়া প্রতিক্রিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দলীয় প্রার্থী আব্দুল ওদুদ বলেন, ‘ চাঁপাইনবাবগঞ্জ আওয়ামী লীগে কোন কোন্দল ছিলনা। এখনও নাই। দলের মধ্যে চাওয়া পাওয়া থাকবে। এটাই স্বাভাবিক। দলের মনোনয়ন অনেকেই চাইতে পারেন। কিন্তু কোন্দল নেই। আজকের উপস্থিতি তার প্রমান। ২০০৮ সালে বিজয়ী হয়েছিলাম। সবাই মিলে কাজ করে নৌকাকে আমরা জয়ি করবো। তিনটি আসনেই নৌকার বিজয়কে ছিনিয়ে আনবো’। 
আচরণ বিধি ভঙ্গ প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আব্দুল ওদুদ বলেন, ‘দলকে সুশৃংখল রেখেছি। দলীয় মনোনয় পত্র পাওয়ার পর কেউ কেউ মোটর সাইকেল নিয়ে আসতে পারে। এটি আমাদের সিদ্ধান্ত ছিল না। নির্বাচনের আচরণ বিধি বা নির্দেশনা মোতাবেক আজকে সাতজনকে নিয়ে মনোনয়ন পত্র দাখিল করলাম। আগামীতেও নির্দেশনা মোতাবেক চলা হবে’।
নির্বাচনে সবদলের সমান সুযোগ প্রসঙ্গে পুলিশ সুপারের সঙ্গে প্রতিপক্ষ প্রার্থীর এক ঘন্টার বৈঠকের কথা তুলে ধরে বলেন, ‘নির্বাচনে প্রভাবিত বা প্রশাসনকে কাজে লাগানোর অভিযোগ সত্য নয়। আমার কাছে আসা আজকের খবর তিন দিন আগে এসপি সাহেবের সঙ্গে আমার প্রতিপক্ষ প্রার্থী একঘন্টা বৈঠক করে আজকে মনোনয়ন পত্র দাখিল করেছেন। তাহলে কি আমারা ধরে নিবো যে, তারা বিরোধী দলকেও সার্পোট দিচ্ছে। নির্বাচন প্রভাবিত করার বিষয়টি সঠিক নয়,তারা (প্রশাসন) নিয়ম অনুযায়ী যার যেটুকু প্রাপ্য সেটুকু দেয়া হচ্ছে’।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৮-১১-১৮

,

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts