Business




চাঁপাইনবাবগঞ্জ-৩ > পাপিয়াকে সঙ্গে বিএনপি’র যুগ্ম মহাসচিব হারুনের মনোনয়ন পত্র দাখিল

জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন পত্র দাখিলের শেষদিন বুধবার চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনে মনোয়ন পত্র দাখিল করেছেন বিএনপি’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সাবেক সংসদ সদস্য হারুনুর রশিদ। এসময় তার সঙ্গে ছিলেন তার স্ত্রী জাতীয় সংসদের সংরক্ষিত আসনের বিএনপি দলীয় সাবেক সদস্য এ্যাড. সৈয়দা আসিফা আশারফী পাপিয়াসহ দলীয় নেতা কর্মীরা।
সকালে শহরের পাঠানপাড়াস্থ বাড়িতে দোয়া অনুষ্ঠানের পর জেলা রিটানিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে বিএনপির প্রার্থী ও দলের যুগ্ম মহাসচিব হারুনুর রশীদ।
মনোনয়ন পত্র দাখিলকালে তার সঙ্গে অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে ছিলেন, সদর উপজেলা বিএনপি’র সভাপতি তসিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মতি, পৌর বিএনপি’র সভাপতি এ্যাড. রবিউল হক দোলন, সাধারণ সম্পাদক এ্যাড. ময়েজ উদ্দীন, বিএনপি নেতা শামসুল হক, নজরুল ইসলামসহ অন্যান্যরা।
মনোনয়ন পত্র দাখিলের পর সাংবাদিকদের কাছে দেয়া প্রতিক্রিয়া হারুনুর রশিদ সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে জেলে রেখে নির্বাচনে অংশ নেয়াটা দুঃখজনক উল্লেখ করে বলেন, ‘গণতন্ত্র ও মানুষের অধিকার ফিরিয়ে আনার লক্ষে আমরা নির্বাচনে অংশ নিয়েছি’। তিনি নির্বাচন প্রতিদ্বন্দ্বিতাপুর্ণ ও অংশগ্রহণ মূলক হবে এমনটা প্রত্যাশা করে প্রশাসন থেকে সব প্রার্থীর সমান সুযোগ দাবি করেন।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে হারুনুর রশিদ বলেন, ‘কৌশলগত কারণে দেশের অন্যান্যস্থানের মত চাঁপাইনবাবগঞ্জেও একাধিক প্রার্থী দেয়া হয়েছে। ঐক্যফ্রন্ট ও জোট চুড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করবে। এজন্য আমাদের মনোনয়ন পত্র বাঝাই ও প্রত্যাহারের দিন পর্যন্ত অপেক্ষা করতে হবে। প্রার্থী নির্ধারণ নিয়ে কোন সমস্যা হবে না’।
চাঁপাইনবাবগঞ্জকে ধানের শীষের দুর্গ উল্লেখ করে জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন বিএনপি’র এই প্রার্থী।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৮-১১-১৮

,

Games

Powered by Blogger.

Tags

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Subscribe Us

Breaking News

Video Of Day

Video Example
Chapainawabganjnews

Popular Posts