Sidebar Ads




চাঁপাইনবাবগঞ্জ-২ > দলীয় সিদ্ধান্ত চ্যালেঞ্জ করে এমপি মোস্তফার মনোনয়ন পত্র দাখিল

ক্ষমতাসীন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ঘোষণার পর নাচোল গোমস্তাপুর ও ভোলাহাট আসনে মনোনয়ন বঞ্ছিত গোলাম মোস্তফা বিশ্বাস সমর্থক দলীয় নেতাকর্মীদের নানামুখি তৎপরতার পর অবশেষে দলীয় সিদ্ধান্তকে চ্যালেঞ্জ করে মনোনয়ন পত্র দাখিল করেছেন সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস। মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ দিনে বিকেলে গোমস্তুাপুরে তার পক্ষে মনোনয়ন পত্র দাখিল করেন তার সমর্থক নেতারা।
সূত্র জানায়, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমানকে দলীয় মনোনয়ন প্রদানের পরপরই গোলাম মোস্তফা বিশ্বাস সর্থকরা ওই দিনই মহিলাদের সমন্বয়ে ঝাড়– মিছিল বের করার উদ্যোগ নেয়। তবে তা পুলিশী বাধায় হতে পারেনি। ঝাড়– মিছিল না হলেও মানববন্ধন কর্মসুচি করে মোস্তফা সমর্থকরা। সর্বশেষ মঙ্গলবার দলীয় কার্যালয়ের সমানে মনোনয়ন পরিবর্তনের দাবিতে অবস্থান কর্মসুচি ও সাংবাদিক সম্মেলন করা হয়। সাংবাদিক সম্মেলনে জিয়াউর রহমানকে বির্তকিত উল্লেখ করে দলীয় মনোনয়ন পরিবর্তনের দাবি জানানো হয়। তবে, সেই দাবি কেন্দ্রীয় আওয়ামী লীগ আমলে না নিলে দলীয় সিদ্ধান্ত চ্যালেঞ্জ করে মনোনয়ন পত্র দাখিল করেন বর্তমান সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস।
ওই সূত্র জানায়, গোমস্তাপুরের মোস্তফা সমর্থিত নেতা দুই রুবেল ও অন্য একজন সহকারী রির্টানিং অফিসারের কাছে মনোনয়ন পত্র দাখিল করেন।
এ ব্যাপারে গোলাম মোস্তফা বিশ্বাসের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, এই আসনের মনোনয়নটা পুনর্বিবেচনার জন্য আবেদন করা হয়েছে। পুনর্বিচেবনার আশায় মনোনয়ন পত্র দাখিল করা হয়েছে। তবে কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করা হবে।
চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে এর বাইরে যারা মনোনয়ন পত্র দাখিল করেছেন তারা হচ্ছেন, আওয়ামী লীগের প্রার্থী জিয়াউর রহমান, বিএনপি’র প্রার্থী আমিনুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী হিসেবে জামায়াত নেতা মোহাঃ ইয়াহিয়া, জাসদ (তারা) প্রার্থী হিলাল-ই-আযম, কৃষক শ্রমিক জনতা লীগের নুরুল ইসলাম সেন্টু ও ফেরদৌস ইসলাম, ইসলামী আন্দোলন বাংলাদেশের ইব্রাহিম খলিল, স্বতন্ত্র প্রার্থী হিসেবে কৃষক লীগ নেতা খুরশিদ আলম বাচ্চু।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৮-১১-১৮

, , , ,
Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts