Sidebar Ads




নির্বাচনকে ঘিরে ইউনিয়ন নেতাদের নিয়ে সভা শুরু করলনে আব্দুল ওদুদ এমপি

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ও সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরতে শনিবার চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুরে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
সকালে ও বিকেলে মহারাজপুর ঘোড়াস্ট্যান্ডে পৃথক পৃথকভাবে আয়োজিত মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ।
সকালের মতবিনিময় সভায় রানীহাটি ও সুন্দরপুর এবং বিকেলের মতবিনিময় সভায় মহারাজপুর ও বারঘরিয়া ইউনিয়নের নেতৃবৃন্দ অংশ নেন।  এসময় প্রধান অথিথির বক্তব্যে তিনি বলেন, দেশ তথা মানুষের সার্বিক উন্নতির লক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার নিরলসভাবে কাজ করে চলেছেন। শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের কারণে উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে।
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারকে আবারও ক্ষমতায় নিয়ে আসতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকা এবং নৌকায় ভোট দেয়ার আহবান জানান।
প্রধান অতিথি বক্তব্যে আব্দুল ওদুদ, চরাঞ্চলের মানুষের জন্য শেখ হাসিনা সেতু, রাস্তাঘাট শহরের মতো উন্নত হওয়া এবং ২৫০ শয্যার সদর আধুনিক হাসপাতাল নির্মাণসহ বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, রানীহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসিন আলী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম, রানীহাটি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দুরুল হোদা, সুন্দরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান, সাবেক চেয়ারম্যান মতিউর রহমান, সাবেক চেয়ারম্যান আফসার আলী, রানীহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভিখারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোসাদ্দেক হোসেন, চাঁপাইনবাবগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি মনিরুল ইসলাম, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোসফিকুর রহমান টিটো, জেলা পরিষদ সদস্য রফিকুল ইসলাসহ অন্যান্যরা।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৩-১০-১৮

Powered by Blogger.

Tags

Categories

Categories

Advertisement

Main Ad

International

Auto News

Tags

Chapainawabganjnews

Popular Posts

Popular Posts