শিবগঞ্জের বোগলাউড়িতে গণসংযোগ করলেন ডা. শিমুল

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগে যুগ্ম সাধারণ সম্পাদক ও আগামী জাতীয় নির্বাচনে আওযামী লীগের মনোনয়ন প্রত্যাশি ডাক্তার সামিল উদ্দিন আহমেদ শিমুল শনিবার বিকেলে নৌকার পক্ষে প্রচারণা চালিয়েছেন শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের বোগলাউড়ি এলাকায়। এসময় তিনি স্থানীয় সাধারণ মানুষের সঙ্গে মতবিনিময়ও করেন।
মতবিনিময়কালে ডা. শিমুল বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরেন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী একাদশ সংসদ নির্বাচনে আবারো নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানান। পাশাপাশি তিনি বাংলাদেশ আওয়ামী লীগকে বিজয়ী করে শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন করার সুযোগ দিয়ে দেশকে মাদক, জঙ্গি ও সন্ত্রাস মুক্ত করতে এবং ডিজিটাল বাংলাদেশ গড়ে উন্নয়নের ধারা বজায় রাখতে সবার প্রতি অনুরোধ করেন।
মতবিমিয়কালে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, পাঁকা ইউনিয়ান পরিষদের মজিবুর রহমান, দুর্লভপুর ইউনিয়ান পরিষদের সাবেক চেয়ারম্যান আবু আহমেদ নাজমুল কবির মুক্তা, পাঁকা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, আদিনা ফজলুল হক সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস আবদুল বারী মাষ্টার, সাবেক ছাত্রনেতা মোস্তাকিম আহমেদ সাগর, পাঁকা ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক নাইমুল ইসলাম, পাঁকা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হামিদুর রহমানসহ অন্যরা।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৪-১০-১৮

,