মোবাইলে প্রেম > অতঃপর ঠিকানা, হাসপাতালের বিছানা

মোবাইল ফোনে পরিচয়। তার প্রেমের সর্ম্পক। আর এই সূত্রধরে বন্ধু’র বাড়িতে বেড়াতে এসে নির্মম নির্যাতনের শিকার হলেন এক নারী। ঘটনাটি ঘটেছে জেলার শিবগঞ্জ উপজেলার চককির্ত্তি এলাকায়। ি
নির্যাতনের শিকার ওই নারী জানায়, মোবাইল ফোনে পরিচয়ের সূত্র ধরে গত ২৭ সেপ্টেম্বর বিকেলে চককির্ত্বি এলাকার মোঃ শফিকুলের ছেলে বন্ধু মোঃ রবিউলের বাড়ী বেড়াতে আসেন তিনি। এক পর্যায়ে ‘মোবাইল বন্ধু’সহ তার কয়েকজন বন্ধু ঐ দিনই সন্ধ্যায় তাকে নেশা জাতীয় দ্রব্য পান করিয়ে জোর করে নির্যাতনের চেষ্টা করে। এতে ঐ নারী রাজি না হওয়ায় তারা তাকে মারপিট করে মুখে বিষ ঢেলে হত্যার চেষ্টা করে। এক পর্যায়ে তাকে মৃত্য ভেবে মাইক্রো বাসে করে শিবগঞ্জ হাসপাতালের গেটে ফেলে রেখে পালিয়ে যায়। এসময় তার কাছে থাকা মোবইল ফোনটিও তারা নিয়ে যায়। পরে স্থানীয় লোকজন অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে ভর্তির দুই দিন পর সোমবার তার জ্ঞান ফিরে। জ্ঞান ফেরার পর সে জানায়,তার বাড়ী রাজশাহী জেলার বাঘা উপজেলার মীরগঞ্জ এলাকায়। তবে এখন পর্যন্ত তার কোন আত্বীয় সজন এখানে কেউ আসেন নি।
শিবগঞ্জ হাসপাতালের আরএমও ডাঃ আজিজুল হক জানান,মেয়েটির অবস্থা খুবই খারাপ ছিল। তাকে সঠিক ভাবে চিকিৎসা দিয়ে সারিয়ে তোলার চেষ্টা করা হচ্ছে।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আশিকুর রহমান জানান, মেয়েটির চিকিৎসা চলছে,আমরা খোঁজ খবর রাখছি সুস্থ হলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

,