বিএনপি-জামায়াতের নেতা-কর্মীদের আওয়ামীলীগে যোগদান

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিএনপি ও জামায়াতের ২ শতাধিক নেতা-কর্মীর আওয়ামীলীগে যোগদান অনুষ্ঠান হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। শুক্রবার সকালে স'ানীয় শহীদ সাটু হলে সদর আসনের সংসদ সদস্য আব্দুল ওদুদ ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করেন। যোগদান করেন ইউনিয়ন বিএনপি মহিলা দলের কর্মীরাও। এসময় উপসি'ত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. নজরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. আব্দুস সামাদ বকুল, আওয়ামীলীগ নেতা বাবুল কুমার ঘোষ, জেলা মহিলালীগ নেতা এ্যাড. ইয়াসমিন রুমা, মহিলা ভাইস চেয়ারম্যান শান-না হক শান-া, কামালউদ্দিনসহ অন্যরা। আওয়ামীলীগের আদর্শে অনুপ্রানিত হয়ে বিএনপি ও জামায়াত থেকে যোগদান করেন সুন্দরপুর ইউনিয়নের বিএনপি নেতা কবীর হোসেন, চরবাগডাঙ্গা ইউপি বিএনপির সভাপতি আশরাফ আলী মাস্টার, ইউপি সদস্য লিয়াকত আলী ও আশরাফুল হক মন্টু,  শাজাহানপুর ইউনিয়ন জামায়াতের সাবেক সভাপতি মর্তুজা মাস্টার, জামায়াত নেতা ওবায়দুল হক মাস্টার, নওশাদ আলী, দেবীনগর ইউনিয়ন বিএনপি নেতা আফজাল হোসেন, আলম মেস্বার, ঝিলিম ইউপি বিএনপি নেতা এহসান আলী মেম্বার ও আব্দুল মালেক এর নেতৃত্বে প্রায় ২ শতাধিক নেতা-কর্মী আওয়ামীলীগে যোগদান করেন।
যোগদানকৃত নেতা-কর্মীরা আওয়ামীলীগের পতাকাতলে থেকে বর্তমান সরকারের কর্মকান্ডকে এগিয়ে নিতে কাজ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
এদিকে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মতি আওয়ামীলীগে যোগদানকারীদের সঙ্গে বিএনপি’র কোন সর্ম্পক নেই বলে বিবৃতি দিয়েছেন। তিনি বলেন, এরা ২০০৮ সালের জাতীয় নির্বাচনে জামায়াতের হয়ে কাজ করেছে। পরের নির্বাচনেও জামায়াতের পড়্গে ছিল’। তারা বিএনপি’র সদস্য নয় বলে তিনি দাবি করেন।

,