জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু আহমেদ নাসীম পাভেল বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নতি ও অগ্রগতির পথে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ বিশ্ব দরবারে মাথা উচু করে দাড়াচ্ছে। এ অগ্রগতিকে বাধাগ্রস' করতে বিএনপি জামায়াত নানা মূখি ষড়যন্ত্র শুরম্ন করেছে। যুব সমাজকে সঙ্গে যুবলীগকে এ ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে। শুক্রবার চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ সম্মেলন কড়্গে জেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এ কথা বলেন।
জেলা যুবলীগের সভাপতি আল. মাসিদুর রহমানের সভাপতিতে অনুষ্ঠিত বর্ধিত সভা পরিচালনা করেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক। সভায় সাংগঠনিক অবস'া তুলে ধরে বক্তব্য রাখেন, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন লালু, চাঁপাইনবাবগঞ্জ শহর যুবলীগ নেতা  শাখাওয়াত হোসেন, সদর উপজেলা যুবলীগ নেতা আমানুলস্নাহ বাবু, শিবগঞ্জ উপজেলা যুবলীগ নেতা তৌহিদুল আলম টিয়া, নাচোল উপজেলা যুবলীগ নেতা মজিবুর রহমান, ভোলাহাট উপজেলা যুবলীগ নেতা প্রভাষক রাব্বুল হোসেন।
সভায় জেলা যুবলীগের অনর্ত্মগত উপজেলা শাখাগুলোর সম্মেলন শেষে জেলা শাখার সম্মেলন করার উপর গুরম্নত্বারোপ করা হয়।
বর্ধিত সভায় সদ্য প্রয়াত ভোলাহাট উপজেলা যুুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোজাম্মেল হক জেন্টু’র বিদেহী আত্মার প্রতি সম্মান প্রদর্শন করা হয় এবং নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে নাচোল উপজেলা যুবলীগের সভাপতি মজিবুর রহমান ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানানো হয়।



, ,