চাঁপাইনবাবগঞ্জে ১০ কেজি গাঁজাসহ ৮ জন আটক




চাঁপাইনবাবগঞ্জে ১০ কেজি গাঁজাসহ ৮ জনকে আটক করেছে সদর মডেল থানা পুলিশ। বুধবার দুপুরে থানায় এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু রহমান। 

আটককৃতরা হলেন- সদর উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের সাদিকুল ইসলামের ছেলে শারীরিক প্রতিবন্ধী মো. মনিরুল ইসলাম (৩৫), একই গ্রামের মো. রমজান আলীর ছেলে মো. হিমেল আলী ওরফে শামসুল আলম (২৮), বালিয়াডাঙ্গা ইউনিয়নের পলশা গ্রামের মো. রুকুলের ছেলে মো. জুবায়ের হোসেন (২১), একই গ্রামের মৃত সাদেকুল ইসলামের ছেলে মো. মামুন ইসলাম (৩৫), বালিয়াডাঙ্গা বড়ঘাট গ্রামের তহরুল ইসলামের ছেলে মো. আহাদ আলী (২৭), রাধুনীডাঙ্গা গ্রামের আব্দল মালেকের ছেলে মো. আলামিন ইসলাম (২৬), জেলা শহরের আজাইপুর গ্রামের মৃত আব্দল গাফফারের ছেলে মো. আলিউল ইসলাম (৪৫), নাচোল উপজেলার পাহাড়পুর মমিনমোড়ের মো. লদু আলীর ছেলে মো. আলম (২২)।

ওসি মিন্টু রহমান জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ভোর ৫টা ২০ মিনিটের দিকে চাঁপাইনবাবগঞ্জে নয়াগোলা এলাকায় গাঁজা বন্টনের সময় অভিযান পরিচালনা করে প্রতিবন্ধী  মনিরুলসহ ৮ জনকে  আটক করা হয়। এ সময় তাদের কাছে থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। তারা সবাই মাদক ব্যবসায়ী।  
ওসি আরো জানান, প্রতিবন্ধীতার সুযোগ নিয়ে মানুষের সহমর্মিতা কাজে লাগিয়ে দীর্ঘদিন ধরে মনিরুল কুমিল্লা থেকে চাঁপাইনবাবগঞ্জে গাঁজা নিয়ে এসে মাদক ব্যবসায়ীদেরকে সরবরাহ করতেন এবং নিজেও বিক্রি করতেন।  উদ্ধারকৃত গাঁজার বাজারমূল্য প্রায় ৬ লাখ টাকা। আটককৃতদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে এবং কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি মিন্টু রহমান।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ / নিজস্ব প্রতিবেদক / ৩১ জানুয়ারি, ২০২৪