চাঁপাইনবাবগঞ্জে আওয়ামীলীগের বিজয় শোভাযাত্রা



মহান বিজয় দিবস উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে
 ‘বিজয় শোভাযাত্রা’ করেছে আওয়ামী লীগ। 
মঙ্গলবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের ব্যানারে শহরের নিমতলা ফকিরপাড়া ঈদগাহ মাঠ থেকে এই বিজয় শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে সেন্টু মার্কেটের সামনে বঙ্গবন্ধু চত্বরে সমাবেশ মিলিত হয়। 
 জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলকের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ সদর-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোঃ আব্দুল ওদুদ। 
সমাবেশে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা এ্যাড. মোঃ আব্দুস সামাদ। এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ আমিনুল ইসলাম, জেলা আওয়ামীলীগ নেতা গোলাম শাহনেওয়াজ অপু, আবু নাসের পলেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ফাইজার রহমান কনক,  সুন্দরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমানসহ জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতা-কর্মীরা অংশ নেয়। 
সমাবেশে বক্তারা আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোঃ আব্দুল ওদুদ ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহবান জানান।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ / নিজস্ব প্রতিবেদক / ১৯ ডিসেম্বর, ২০২৩