চাঁপাইনবাবগঞ্জে ৭৮টি ভারতীয় মোবাইলসহ ৩ জন আটক




চাঁপাইনবাবগঞ্জে ৭৮টি ভারতীয় মোবাইলসহ ৩ জনকে আটক র‍্যাব ও বিজিবি। মঙ্গলবার দিবা গত রাত্রে শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের সোনাপাড়া এলাকায় বিজিবি ও র‌্যাব যৌথ অভিযান চালিয়ে ভারতীয় মোবাইলসহ তাদের আটক করা হয়। 
 আটককৃতরা হচ্ছে, জেলার শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের সোনাপাড়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে আব্দুল কাদের জিলানী ওরফে সুইট (২১), একই ইউনিয়নের চুন্ডির ঘোষপাড়া গ্রামের মনিরুল ইসলামের ছেলে করিম ইসলাম সিয়াম (২১) ও কুমারপাড়া গ্রামের নেস মোহাম্মদের ছেলে ইউসুফ বিশ্বাস (২৮)।  
র‍্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়,আটককৃতরা মোবাইল চোরাকারবারি সংঘবদ্ধ চক্রের সদস্য। সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধভাবে মোবাইল সংগ্রহ করে তারা দেশের বিভিন্ন স্থানে বিক্রি করতো।  ৫৩ বিজিবি থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে গত কয়েক দিন ধরেই এই চোরাচালান চক্রের বিষয়ে র‌্যাব এর গোয়েন্দা দল ছায়া তদন্ত শুরু করে এবং বুধবার ভোর সাড়ে ৩টার দিকে ছত্রাজিতপুর এলাকায় আব্দুল কাদের জিলানীর বাড়িতে অভিযান চালিয়ে ৪৩ টি অবৈধ মোবাইল ফোন উদ্ধার করা হয়। পরে তার স্বীকারোক্তির ভিত্তিতে আরো দুইটি বাড়িতে অভিযান চালিয়ে ১৯টি ও ১৬টি মোবাইল উদ্ধার করা হয়।  

এ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ / নিজস্ব প্রতিবেদক / ১৫ নভেম্বর, ২০২৩