গোমস্তাপুরে জাতীয় শোক দিবস পালন



চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে নানা কর্মসূচিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন প্রতিষ্ঠান পৃথকভাবে দিবসটি পালন করে।
উপজেলা প্রশাসন আয়োজিত কর্মসূচিতে উপস্থিত ছিলেনÑ চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মু. জিয়াউর রহমান, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা বিশ্বাস, উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন রেজা, উপজেলা নির্বাহী অফিসার আসমা খাতুন, রহনপুর পৌরসভার মেয়র মতিউর রহমান খানসহ অন্যরা।
অন্যদিকে উপজেলা ও রহনপুর পৌর আওয়ামী লীগের উদ্যোগে কলোনি মোড়ে দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, শোক র‌্যালি, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ডাকবাংলো চত্বরে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস।
অন্যান্যের মধ্যে বক্তব্য দেনÑ জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য মু. জিয়াউর রহমান, সাবেক সংরক্ষিত সংসদ সদস্য অ্যাডভোকেট শওকত আরা বেগম, রহনপুর পৌরসভার মেয়র মতিউর রহমান খান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জামাল উদ্দীন, রহনপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র গোলাম রাব্বানী বিশ্বাস, আওয়ামী লীগ নেতা গোলাম মোহাম্মদ ফিটু ও মামুনুর রশিদ, বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম সোনার্দীসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ / নিজস্ব প্রতিবেদক / ১৫ আগস্ট, ২০২৩