চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ



 আন্দোলনের নামে বিএনপির ' সন্ত্রাস নৈরাজ্যের' প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগ।
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রবিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এই বিক্ষোভ  মিছিল বের কর হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মুজিব চত্বরে সমাবেশে মিলিত হয়। সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রুহুল আমীন, সহ সভাপতি ডা. গোলাম রাব্বানী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শরিফুল আলম,
পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল, সদর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোস্তাক হোসেন, জেলা কৃষক লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুস সামাদ বকুল।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাজিবুর রহমান, দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, উপ-দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম, সদস্য গোলাম শাহনেওয়াজ অপু। 
সমাবেশে বক্তারা, বিএনপির আন্দোলনের কঠোর সমালোচনা করে বলেন আন্দোলনের নামে নৈরাজ্য করা হলে তা প্রতিরোধ করা হবে। সমাবেশে বক্তারা সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডও তুলে ধরেন। এদিকে আন্দোলনের নামে বিএনপির ' সন্ত্রাস নৈরাজ্যের' প্রতিবাদে শিবগঞ্জ ও নাচোলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগ। 

চাঁপাইনবাবগঞ্জ নিউজ / নিজস্ব প্রতিবেদক / ৩০ জুলাই, ২০২৩