চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে ৩ জন নিহত



চাঁপাইনবাবগঞ্জে পৃথক তিনটি স্থানে বজ্রপাতে ৩ জন নিহত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শাজাহানপুর, দেবীনগর ও চরবাগডাঙ্গা ইউনিয়নে বৃষ্টির সাথে 
বজ্রপাত হলে এই ৩ জন নিহত হয়।
নিহতরা হলো, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের সোনাপট্রি গ্রামের মো. ফরিদ উদ্দিনের ছেলে মো. রফিক উদ্দিন (৩৫) ও শাহজাহানপুর ইউনিয়নের নরেন্দ্রপুর ভোলাপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে জাহাঙ্গীর আলম (৩৫) ও দেবীনগর ইউনিয়নের মোজাম্মেলের ছেলে ইসারুল (৪২)। 
সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মৌদুদ আলম খাঁ ও চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি)  সাজ্জাদ হোসেন জানান, শাহাজানপুর ইউনিয়নের হরিশপুরে দুই বন্ধু মিলে ব্যবসার কাজ সেরে বাড়ি ফেরার পথে বজ্রপাত মারা যায়  জাহাঙ্গীর। অপর দিকে সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নে ধানের জমিতে কাজ করে বাড়ি ফেরার সময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই মারা যান রফিকুল।   
অন্যদিকে সদর উপজেলার দেবীনগর ইউনিয়নের নামো হড়মা গ্রামের পদ্মা নদীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে অসুস্থ হয়ে পড়েন ইসারুল হক। এসময় তাকে  উদ্ধার করে বাড়িতে নিয়ে আসা হয়। পরবর্তীতে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ / নিজস্ব প্রতিবেদক / ০৪ মে, ২০২৩