সিআইপি পদক পাওয়ায় মাহবুব আলমকে নাগরিক সংবর্ধনা



চাঁপাইনবাবগঞ্জে শীর্ষস্থানীয় ব্যবসায় প্রতিষ্ঠান এরফান গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও এফবিসিসিআই এর স্ট্যান্ডিং কমিটির কো-চেয়ারম্যান মো. মাহবুব আলম সিআইপি পদক পাওয়ায় নাগরিক সংবর্ধনা দেয়া হয়েছে৷ শনিবার রাতে নবাবগঞ্জ ক্লাব (টাউন ক্লাব) মিলনায়তনে জেলার সর্বস্তরের জনসাধারণ তাকে এই সংবর্ধনা প্রদান করেন৷ এসময় মাহবুব আলমকে ফুল ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা জানান, বিভিন্ন রাজনৈতিক সংগঠন, শিক্ষক সমাজ, ব্যবসায় প্রতিষ্ঠান ও তাদের সংগঠনসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ। 

সংবর্ধনা কমিটির আহ্বায়ক তহিদুর রহমানের সভাপতিত্বে ও সাংবাদিক শহিদুল হুদা অলকের সঞ্চলনায় সংবর্ধণা অনুষ্ঠান বক্তব্য রাখেন,  সংসদ সদস্য ও জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমান, সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ, সংসদ সদস্য ডা. শামিল উদ্দিন আহমেদ শিমুল, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী, সিআইপি মাহবুব আলম, শিক্ষক নেতা আসলাম কবির, চাঁপাইনবাবগঞ্জে চেম্বার পরিচালক ও ব্যবসায়ী রাইহানুল ইসলাম লুনা।
এ সময় উপস্থিত ছিলেন, এরফান গ্রুপের চেয়ারম্যান ও আ.লীগ নেতা মো. এরফান আলী, অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম সাহিদ, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মাওলানা আব্দুল মতিন, সাবেক অধ্যক্ষ সাইদুর রহমান।
অনুষ্ঠানে মাহবুব আলম সিআইপি বলেন, এই পদক আমার বাবা এরফান গ্রুপের চেয়ারম্যান মো. এরফান আলী ও এরফান গ্রুপের বিভিন্ন সেক্টরে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্য উৎসর্গ করছি। তাদের অক্লান্ত পরিশ্রম ও ত্যাগের কারনেই আজ এই সম্মানে ভূষিত হতে পেরেছি৷ এই সম্মান ধরে রাখতে ও চাঁপাইনবাবগঞ্জে কর্মসংস্থান সৃষ্টিতে আগামীতে এর ধারাবাহিকতা বজায় রাখতে কাজ করব। জেলাবাসীর নাগরিক সংবর্ধণার এমন আয়োজন আমাকে আরও উদ্বুদ্ধ করবে। 

উল্লেখ্য, বাংলাদেশের ক্ষুদ্র শিল্প উৎপাদন ক্যাটাগরিতে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য সরকার ‘বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি’ (সিআইপি) হিসেবে নির্বাচিত হয়ে সম্মাননা পদক পেয়েছেন, এরফান এগ্রো ফুড লিমিটেডের পরিচালক, এরফান গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও এফবিসিসিআই'র স্ট্যান্ডিং কমিটির কো-চেয়ারম্যান মো. মাহবুব আলম। গত শনিবার (২২ মে) ঢাকার ইন্টারকন্টিনেন্টাল হোটেলে মর্যাদাপূর্ণ এই সিআইপি সম্মাননা স্মারক তুলে দেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি। 

চাঁপাইনবাবগঞ্জ নিউজ / নিজস্ব প্রতিবেদক / ২৮ মে, ২০২৩