উপনির্বাচনে বিজয়ী সংসদ সদস্য মুহাঃ জিয়াউর রহমান ঘোষণা করলেন আগামী দিনের পরিকল্পনা




উপনির্বাচনে বিজয়ী আওয়ামী লীগের এমপি মুহাঃ জিয়াউর রহমান সংবাদ সম্মেলনের মাধ্যমে তার একশ’ দিনের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরেছেন।
গত ১ ফেব্রæয়ারি চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে বিজয়ী আওয়ামী লীগ প্রার্থী মুহাঃ জিয়াউর রহমান একশ’ দিন পূর্ণ উপলক্ষে আগামীর লক্ষ্য পূরণে সকলের সহায়তা কামনা করেছেন।
শুক্রবার বিকেলে রহনপুর রাবেয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে আয়োাজিত সংবাদ সম্মেলনে এই সহায়তা চান তিনি। সংবাদ সস্মেলনে তিনি বলেন, তার নির্বাচনী এলাকার জনগণের জন্য আগামী দিনের পরিকল্পনায় রয়েছে, শুল্ক ষ্টেশন বা রেলবন্দর, লোকাল ট্রেন, রহনপুর বাইপাস সড়ক, ব্রীজ, রহনপুর পৌরসভা, স্টেডিয়াম, ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গন, বাঁধ নির্মাণসহ বিভিন্ন উন্নয়ন কাজ শুরু করে সম্পন্ন করা। 
তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৪টি মাইলষ্টোন দিয়েছেন। যা ২১০০ সালের রূপকল্প বাস্তবায়ন হবে।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, জেলা আ.লীগের সহ-সভাপতি ও গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ন কবীর, রহনপুর পৌরসভার মেয়র মতিউর রহমান খাঁন, জেলা আ.লীগের সহ-সভাপতি আব্দুল খালেক, গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন জামাল মন্ডল, ভোলাহাট উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ইয়াসিন আলী শাহ, নাচোল উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের, গোমস্তাপুর উপজেলার পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা খাতুন, জেলা পরিষদের সদস্য ফারিহা শবনম কেয়াসহ আ.লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। 

চাঁপাইনবাবগঞ্জ নিউজ / নিজস্ব প্রতিবেদক / ১২ মে, ২০২৩