চাঁপাইনবাবগঞ্জে ছুরিকাঘাতে কিশোর নিহত



চাঁপাইনবাবগঞ্জে কিশোরগ্যাংয়ের দ্বন্দ্বে ছুরিকাঘাতে ফাহাদ আলী (১৬) নামে এক কিশোর নিহত হয়েছে। এঘটনায় গুরুত্বর আহত হয়েছে ইমন (১৬) নামে আরেক কিশোর।
 রোববার রাতে পৌর এলাকার বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেুততে এই ঘটনা ঘটে।
 নিহত কিশোর ফাহাদ মসজিদ পাড়ার মনিরুল ইসলামের ছেলে ও ফুলকুঁড়ি স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী।  অপর আহত কিশোর ইমন একই এলাকার আশরাফুল ইসলামের ছেলে ও টাউন হাই স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী। 
নিহতের বন্ধু ও স্থানীয় সূত্রে জানা যায়, শহরের মসজিদপাড়া ও সদর উপজেলার বারোঘরিয়ার দুটি কিশোর গ্যাংয়ের মধ্যে পূর্ব শত্রুতার জেরে ধরে রাতে মারামারি ও হাতাহাতিতে জড়িয়ে পড়ে দুই পক্ষ।
নিহতের সহযোগি জীবন আহমেদ বলেন, রাতে কয়েকজন বন্ধু নিয়ে ফাহাদ বারোঘোরিয়া এলাকায় ঘুরতে বেরিয়েছিল। ফেরার পথে বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন সেতুতে অপর একটি কিশোরগ্যাং গ্রুপের সঙ্গে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে বারোঘোরিয়া কাজিপাড়ার এলাকার ১০-১২ কিশোর হামলা চালায় । এসময় চাকু দিয়ে ফাহাদের গলার পেছনে আঘাত করলে গুরুতর আহত হয়। পরে আহত অবস্থায় দুই জনকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় ফাহাদ মারা যায়। অপর গুরুতর আহত ইমনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন চাঁপাইনবাবগঞ্জের  পুলিশ সুপার এএইচ এম আব্দুর রকিব। ঘটনাস্থলে তিনি জানান, কিশোর সদস্যদের ছুরিকাঘাতে ফাহাদ নামে এক কিশোর নিহত হয়েছে।অপরাধীদের ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হবে। মরদেহ ময়নাতদন্তের হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ / নিজস্ব প্রতিবেদক / ২৩ এপ্রিল, ২০২৩