চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে গুলিবিদ্ধ বাংলাদেশি যুবকের মরদেহ উদ্ধার

 

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের চকপাড়া সীমান্তে গুলিবিদ্ধ অবস্থায় সাদিকুর রহমান (৩৫) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 
সাদিকুর শিবগঞ্জ উপজেলার উপ চকপাড়া মোল্লাটোলার তৈয়মুর রহমানের ছেলে।
বিজিবির ৫৯ ব্যাটালিয়ানের অধিনায়ক লেঃ কর্ণেল গোলাম কিবরিয়া জানান, রবিবার সকাল সাড়ে ৬ টার দিকে চকপাড়া বিওপি এলাকার সীমান্ত পিলার নম্বর ১৮৩/৪ এস থেকে প্রায় ১০০ গজ বাংলাদেশের ভেতরে সাদিকুরের গুলিবিদ্ধ মরদেহ পাওয়া যায়।
শাহবাজপুর ইউনিয়ন পরিষদ সদস্য ইসমাইল হোসেন বলেন, 'ভোরে স্থানীয় এক কৃষকের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ধান ক্ষেতের পাশে মরদেহ দেখতে পাই। তখন বিজিবি ও পুলিশকে দেই। স্থানীয়রা বলেছে রাতে তারা গুলির শব্দ শুনেছে'।
ইসমাইল জানান, নিহত সাদিকুর সোনামসজিদ বন্দরে কাজ ররতো।
এদিকে, সাদিকুরের মৃত্যু বিএসএফ'র গুলিতে কিনা এমন প্রশ্নের জবাবে ৫৯ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল গোলাম কিবরিয়া বলেন, ' সীমান্তের কাঁটাতার থেকে অনেক ভেতরে  জামতলা ব্রীজ এলাকার ধান ক্ষেতের পাশ থেকে মরদেহটি পাওয়া গেছে। এটি বিএসএফ সম্পর্কিত নয়, বাংলাদেশের অভ্যান্তরে ইস্যুতে সে মারা যেয়ে থাকতে পারে পুলিশ তদন্ত করে দেখছে'।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি চৌধুরী জোবায়ের আহম্মেদ জানান, বিজিবি কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ জেলা মর্গে পাঠানো হয়েছে। 

চাঁপাইনবাবগঞ্জ নিউজ / নিজস্ব প্রতিবেদক / ২৩ এপ্রিল, ২০২৩