চাঁপাইনবাবগঞ্জে যুবলীগ নেতা জেমের হত্যাকারীদের বিচারের দাবিতে বিক্ষোভ



চাঁপাইনবাবগঞ্জে যুবলীগ নেতা ও শিবগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর খাইরুল আলম জেমের হত্যাকারীদের বিচারের দাবিতে বৃহস্পাতবার চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে আওয়ামী লীগ বিক্ষোভ করেছে। এদিকে যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগ নেতাকমীরা মরদেহ নিয়ে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়ক অবরোধ করে আলাদা বিক্ষোভ করেছে। এসময় সড়কের দু’ধারে কিছুক্ষণের জন্য যান চলাচল বন্ধ হয়ে যায়। 
দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতাল থেকে জেমের মরদেহ চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে নিয়ে আসা হয়।  এসময় দলীয় কার্যালয়ের পাশে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের ব্যানারে বিক্ষোভ করেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ। বিক্ষোভে অংশ নেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সংসদ সদস্য আব্দুল ওদুদ, সংসদ সদস্য ডা. সামিল উদ্দীন আহম্মেদ শিমুল, ফেরদৌসী ইসলাম জেসি। 
এদিকে হত্যাকারীদের বিচার দাবি করে দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ তার কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে জেম হত্যাকারী ও তাদের হত্যার মদদদাতাদের আইনের আওতায় আনার বাদি জানিয়ে বলেন, হত্যাকারীরা গ্রেফতার না হলে ঈদের পর অবরোধ, ঘেরাওসহ কঠোর আন্দোলন কর্মসুচি ঘোষণা করা হবে। 
অন্যদিকে, জেম হত্যাকান্ডের ঘটনার পর পুলিশ দু’ জনকে আটক করেছে বলে জানিয়েছে পুলিশ। তবে তদন্তের স্বার্থে তাদের না জানানো হয়নি।  
উল্লেখ্য, বুধবার সন্ধ্যায় একদল দুর্বৃত্ত শহরের উদয়ন মোড় এলাকায় জেমকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ / নিজস্ব প্রতিবেদক / ২০ এপ্রিল, ২০২৩