চাঁপাইনবাবগঞ্জে চোলাই মদ ও গাঁজাসহ ৪ জন আটক



চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ২ হাজার ৩ শ' ৯০ লিটার চোলাই মদসহ এক দম্পতিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব। রোববার বিকেলে উপজেলার বায়ালিয়া ইউনিয়নের কালীনগর জামাইপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। 
আটককৃতরা হলেন- গোমস্তাপুর উপজেলার কালিনগর বাগানবাড়ি এলাকার মৃত চান মুনসির ছেলে আব্দুল মান্নান (৫২) ও তার স্ত্রী কোহিনুর বেগম (৪৭)। অভিযানকালে তাদের কাছ থেকে পাঁচটি প্লাষ্টিকের ডাম, এ্যালুমিনিয়ামের ৩টি পাতিল, ৭টি মাটির হাড়ি, ও  ৪টি প্লাস্টিকের বালতি উদ্ধার করা হয়েছে।
র‍্যাবের দেওয়া গণমাধ্যমকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন খবরের ভিত্তিতে গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের কালীনগর জামাইপাড়া এলাকায় আব্দুল মান্নানের বসত বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। চোলাই মদ তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে দুই হাজার তিনশত নব্বই লিটার চোলাই মদসহ আব্দুল মান্নান  ও তার স্ত্রী কোহিনুর বেগমকে আটক করা হয়। এই ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
এদিকে র‍্যাবের অপর অভিযানে শনিবার রাতে  চাঁপাইনবাবগঞ্জ শহরের শান্তির মোড়ে ১২ কেজি ২ শ' গ্রাম গাঁজাসহ রিপন মন্ডল (২৭) ও সোহাগ সর্দার ওরফে  হামিদুল(২৮) কে আটক করে। তাদের দু' জনের বাড়ি নঁওগা জেলার মান্দা থানার উত্তর শ্রীরামপুর গ্রামে।
এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মামলা করা হয়েছে। 

চাঁপাইনবাবগঞ্জ নিউজ / নিজস্ব প্রতিবেদক / ০৫ মার্চ, ২০২৩