প্রবীণ সাংবাদিক ডিএম তালেবুন নবী আর নেই


চাঁপাইনবাবগঞ্জ প্রেসকাবের সাবেক সভাপতি বর্ষীয়ান সাংবাদিক ডিএম তালেবুন নবী আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের ইসলামপুরের নিজ বাড়িতে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর।  

তিনি স্ত্রী, এক ছেলে ও মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
প্রয়াত সাংবাদিকের ছেলে ডিএম কপোত নবী এ তথ্য নিশ্চিত করে বলেন, বেশকিছু দিন থেকে বার্ধক্যজনিত জটিলতায় ভুগছিলেন আমার বাবা ডিএম তালেবুন নবী। অসুস্থতা বাড়লে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল সোমবার দুপুরে তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়। এ সময় বাড়িতে নিয়ে আসার পরের দিন মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে তিনি মারা যান।
ডিএম তালেবুন নবী দৈনিক জনকণ্ঠের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি হিসেবে দীর্ঘদিন কাজ করেছেন। সাপ্তাহিক ‘চাঁপাই সংবাদ’ নামে একটি পত্রিকার সম্পাদনাও করতেন তিনি।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাব । প্রেসক্লাবের সভাপতি শহীদুল হুদা অলক ও সাধারণ সম্পাদক কামাল উদ্দীন এক শোক বার্তায় প্রবীণ সাংবাদিক ডি এম তালেবুন নবীর মৃত্যুতে গভীর শোক জানিয়ে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
এদিকে চাঁপাইনবাবগঞ্জ নিউজ ডট কম পরিবারের পক্ষ থেকেও প্রবীণ এই সাংবাদিকের মৃত্যুতে শোক জানানো হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৪ জানুয়ারী, ২০২৩