চাঁপাইনবাবগঞ্জে মডেল মসজিদের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী


সারাদেশের ৫০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধনের সাথে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালী যুক্ত হয়ে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করেন। ধর্ম মন্ত্রণালয়ের আয়োজনে এই অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ধর্ম মন্ত্রণালয়ের সচিব কাজী এনামুল হাসান এনডিসি। বক্তব্য রাখেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান এমপি।


এসময় চাঁপাইনবাবগঞ্জ প্রান্তে উপস্থিত ছিলেন, সংসদ সদস্য ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল, ফেরদৌসী ইসলাম জেসী, জেলা প্রশাসক একেএম গালিভ খান, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোখলেসুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহমেদ মাহবুব উল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম সাহিদ, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক কৃষিবিদ মাহমুদার রহমান, ইসলামিক ফাউন্ডেশনের সাবেক উপ-পরিচালক আবুল কালাম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক আনিছুর রহমান খান, জেলা সুপার মজিবুর রহমান মজুমদার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা  রওশন আলীসহ জনপ্রতিনিধি, জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশনের কর্মকর্তারা।
শেষে দোয়া করা হয়।
উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ রেলস্টেশন সংলগ্ন আলীনগর এলাকায় ৩ তলা বিশিষ্ট এই মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণে ব্যয় হয়েছে ১২ কোটি ৬৫ লাখ টাকা।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৬ জানুয়ারী, ২০২৩