চাঁপাইনবাবগঞ্জে স্বাস্থ্যসেবার মানোন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত


স্বাস্থ্যসেবার মানোন্নয়নে চাই সমতা, জবাবদিহিতা ও অংশগ্রহণ এই প্রতিপাদ্যেকে সামনে রেখে বুধবার চাঁপাইনবাবগঞ্জে স্বাস্থ্যসেবার মানোন্নয়ন বিষয়ক মতবিনিসয় সভা অনুষ্ঠিত হয়েছে। সকালে জেলা স্বাস্থ্য অধিকার ফোরামের আয়োজনে এবং বাংলাদেশ হেলথ ওয়াচ ও প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির সহযোগিতায় সিভিল সার্জন অফিসের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
জেলা স্বাস্থ্য অধিকার ফোরামের সভাপতি ও নবাবগঞ্জ সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর সুলতানা রাজিয়ার সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, বালুগ্রাম কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ সাইদু রহমান, নাচোল উপজেলা স্বাস্থ্য অধিকার ফোরামের সভাপতি ও নাচোল সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ হাফিজুর রহমান, ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের এমওসিএস ডা. শাহনাজ খাতুন ফোরা, নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এমওডিসি ডা. মো. আসাদুর রহমান বিপ্লব, বাংলাদেশ হেলথ ওয়াচের কো-অর্ডিনেটর (ফিল্ড অপারেশন) আসমা আকতার, প্রোগ্রাম অফিসার ডা. ইমরুল মোহাম্মদ সিফাত, সচেতন নাগরিক কমিটি (সনাক) চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি সেলিনা বেগম।
এ সময় জেলা স্বাস্থ্য অধিকার ফোরাম, জেলা স্বাস্থ্য অধিকার যুব ফোরাম, নাচোল উপজেলা স্বাস্থ্য অধিকার যুব ফোরামের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় চাঁপাইনবাবগঞ্জে স্বাস্থ্যসেবার বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৮ ডিসেম্বর, ২০২২