চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদের বাসভবনে হামলা


চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদের বাসভবনে হামলার ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাতে দুর্বৃত্তরা শহরের পুরাতন জেলখানা মোড়ের ওদুদের বাসভবনে হামলা চালিয়ে ভবনের কাঁচ ভাঙ্গচুর করে।
প্রত্যদর্শীরা জানায়, রাত সোয়া ১০ টার দিকে মোটরসাইকেলযোগে আসা কয়েকজন দুর্বৃত্ত পুরাতন জেলখানা মোড়ের আব্দুল ওদুদের বাসভবনে ইটপাটকেল নিপে করে। এতে সাবেক এই সংসদ সদস্যের বাস ভবনের দ্বিতীয় তলায় থাকা বেসিক ব্যাংকের জানালার ও ভবনের বাইরের অংশে লাগানো কাঁচ ভেঙ্গে যায়। এরপরই মুখঢেকে আসা দুর্বৃত্তরা মোটরসাইকেলযোগে চলে যায়।
চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম বলেন, 'হামলার সময় সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদ বাস ভবনেই ছিলেন। হামলাকারীরা হটাৎকরে এসেই ইটপাটকেল নিপে করে পালিয়ে যায়। পরে পুলিশকে খবর দেয়া পুলিশ ঘটনাস্থলে আসে'।
চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর জাহান বলেন, 'জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা হয়েছে এটা সত্য। হামলা হয়েছে এমন খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এঘটনায় পুলিশ জড়িতদের ধরতে কাজ করছে। জড়িতদের আইনের আওতায় আনা হবে '।
এব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ বলেন, ' কে বা কারা এঘটনা ঘটিয়েছে আমরা খুঁজে বের করার চেষ্টা করছি। কালকে (সোমবার যেহেতু কৃষক লীগের সম্মেলনকে নিয়ে উত্তেজনা ছিল। এরই ধারাবাহিকতায় এবং পরিকল্পিতভাবে এই ঘটনা ঘটানো বলে আমি মনে করছি'। তিনি বলেন, ' এমন ঘটনা আগে ঘটেনি। এতে দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষ ক্ষুব্ধ হয়েছে। স্থানীয় প্রশাসনকে ব্যবহার করে এমন ঘটনা ঘটানো হয়েছে কিনা তা খুঁজে বের করা উচিৎ '।
উল্লেখ্য, সোমবার চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা পার্কে জেলা কৃষক লীগের সম্মেলনে মঞ্চে বসাকে কেন্দ্র করে দু গ্রুপের সংঘর্ষে সম্মেলন পন্ড হয়ে যায়।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৬ ডিসেম্বর, ২০২২