চাঁপাই চিত্র অফিসে ককটেল হামলার ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের কর্মসুচি গ্রহণ


দৈনিক চাঁপাই চিত্র পত্রিকা অফিসে ককটেল হামলা ও পত্রিকা সম্পাদককে হুমকীর ঘটনায় দায়ের হওয়া মামলায় পুলিশের নিস্ক্রিয়তা নিয়ে উদ্বেগ ও নিন্দা জানিয়েছে চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাব। একই সঙ্গে পুলিশের নিস্ক্রিয়তার প্রতিবাদ ও দোষীদের গ্রেফতারের দাবিতে আগামী ৫ ডিসেম্বর অবস্থান কর্মসুচি পালনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। বৃহস্পতিবার (১ ডিসেম্বর, ২০২২ খ্রীঃ) চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের এক সাধারণ সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।
চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাবের সভাপতি শহীদুল হুদা অলকের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামাল উদ্দীন সম্পাদিত দৈনিক চাঁপাই চিত্র পত্রিকা অফিসে গত ২৯ অক্টোবর দিবাগত রাতে দুর্বৃত্তদের ককটেল হামলা ও ২৭ অক্টোবর চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা কৃষক লীগের সভাপতি মেসবাহুল হক টুটুলের হুমকি প্রদানের ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় সাধারণ ডায়রি (জিডি) ও মামলা দায়ের নিয়ে আলোচনা করা হয়। সভায় সদস্যবৃন্দ ককটেল হামলা ও হুমকি প্রদানের ঘটনায় জিডি ও মামলা দায়ের ১ মাস অতিবাহিত হলেও পুলিশ দুর্বৃত্তদের খুঁজে বের করতে না পারা এবং হুমকি প্রদানকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ না করায় উদ্বেগ প্রকাশ করেন এবং এ ঘটনার নিন্দা জানান।
সভায় দৈনিক চাঁপাই চিত্র পত্রিকা অফিসে ককটেল হামলা ও হুমকি প্রদানের ঘটনায় দায়ের হাওয়া মামলা নিয়ে পুলিশের নিস্ক্রিয়তার প্রতিবাদে এবং দোষীদের গ্রেফতারের দাবিতে আগামী ৫ ডিসেম্বর চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের পাশে বেলা ১১ টা থেকে ১২ টা পর্যন্ত অবস্থান কর্মসুচি পালনের সিদ্ধান্ত হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০১ নভেম্বর, ২০২২