চাঁপাইনবাবগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৩৩ দোকান মালিক পেল প্রধানমন্ত্রীর অনুদান


চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার তহা বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় ক্ষতিগ্রস্থ ৩৩ দোকান মালিককে ৫৯ লাখ টাকা অনুদান দিলো প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগ অফিসের সামনে প্রধানমন্ত্রীর অনুদানের টাকার চেকগুলো হস্তান্তর করা হয়।
জেলা আওয়ামী লীগের আয়োজনে ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমানের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানের বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওদুদ, সংসদ সদস্য ডা. শামিল উদ্দিন আহমেদ শিমুল, জেলা আওয়ামী লীগের কোষাধ্য ও চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি আলহাজ্ব এরফান আলী।
এ সময়  উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. গোলাম রাব্বানী, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক শরিফুল ইসলাম, জেলা যুবলীগ ও ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোখলেসুর রহমান, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আরিফুল রেজা ইমন, উপ দপ্তর সম্পাদক মনিরুল ইসলামসহ আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং তিগ্রস্ত দোকান মালিকরা।
অনুষ্ঠানে ক্ষতিগ্রস্থদের মধ্যে ২৬ জনকে ২ লাখ ও ৭ জনকে ১ লাখ টাকা করে মোট ৫৯ লাখ টাকার চেক বিতরণ করা হয়।
উল্লেখ্য, ২০২১ সালের গত ২২ জুলাই চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের পুরাতন তহা বাজারে অগ্নিকান্ডে দোকানগুলো পুড়ে ধ্বংস হয়। ফায়ার সার্ভিসের ৬টি ইউনিটের আড়াই ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সম হয়। আনুমানিক বিকেল সাড়ে ৪টার দিকে একটি কাপড়ের দোকান থেকে এই আগুনের উৎপত্তি হয় বলে জানা যায়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ৯ নভেম্বর, ২০২২