চাঁপাইনবাবগঞ্জে ছাত্রলীগের আনন্দ র‌্যালি


চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা হওয়ায় আনন্দ র‌্যালি করেছে ছাত্রলীগ। বৃহস্পতিবার দুপুরে শহরের আব্দুল মান্নান সেন্টু মার্কেটের সম্মুখে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চের সামনে থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে একই স্থানে এসে শেষ হয়। র‌্যালিতে জেলা-উপজেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন নতুন কমিটির নেতৃবৃন্দ।
পরে সংপ্তি আলোচনা সভায় বক্তব্য রাখেন, সদ্য বিদায়ী জেলা ছাত্রলীগের সভাপতি নাহিদ সিকদার, নতুন সভাপতি ডাঃ সাইফ জামান আনন্দ ও সাধারন সম্পাদক আতিকুজ্জামান আশিক, নবাবগঞ্জ সরকারি কলেজ সভাপতি আনোয়ারসহ অন্যান্য নেতৃবৃন্দ।
বক্তারা নতুন নেতৃত্ব অনুমোদন দেয়ায় আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খাঁন জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
জেলা সভাপতি ডাঃ সাইফ জামান আনন্দ চলমান এইচএসসি পরীার কারণে আনন্দ র‌্যালি ও আলোচনা সভা সংপ্তি করে সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে কর্মসূচী শেষ করেন।
জেলা-উপজেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা নতুন সভাপতি ডাঃ সাইফ জামান আনন্দ এবং সাধারন সম্পাদক আতিকুজ্জামান আশিককে ফুলেল শুভেচ্ছা জানান।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১০ নভেম্বর, ২০২২