গোমস্তাপুরে নদীতে ডুবে এক শিক্ষার্থী নিখোঁজ> ছাদ থেকে পড়ে প্রাণ গেল বৃদ্ধের


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে নদীতে গোসল করতে গিয়ে হোসাইন (১৫) নামে এক শিক্ষার্থী নিখোঁজ রয়েছেন। নিখোঁজ হোনাইন প্রসাদপুর হামিদপাড়া মহল্লার আব্দুল আলিমের ছেলে ও কলোনি হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থী । বুধবার রহনপুর বিওপি সংলগ্ন পুনর্ভবা নদীর রেলসেতুর নিচে ঘটনা দুটি ঘটে।
গোমস্তাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের টিম লিডার ফরিদ উদ্দন জানান, দুপুরে হোসাইনসহ তিন-চারজন সহপাঠী বন্ধু মিলে পুনর্ভবা নদীর রেলসেতু ঘাটে গোসল করতে যান। সেখানে বন্ধুদের সঙ্গে সাঁতার কাটতে গিয়ে পানির স্রোতে তলিয়ে যান হোসাইন। পরে স্থানীয়রা অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনে খবর দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ শুরু করেন। পরে রাজশাহী থেকে আসা ডুুবুরি দল বিকেলে এসে হোসাইনের মরদেহ উদ্ধারে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। সন্ধ্যা ৬টা পর্যন্ত উদ্ধার অভিযান চালাচ্ছিল ডুবুরি দল।
এদিকে গোমস্তাপুরে ছাদ থেকে পড়ে শহীদুল্লাহ (৬৩) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। তিনি রহনপুর পৌর এলাকার রহমত পাড়ার বাসিন্দা।
স্থানীয়রা জানান, সকালে শহীদুল্লাহ পানির ট্যাঙ্কি পরিষ্কার করার জন্য বাড়ির ছাদে ওঠেন। এর কোনো এক সময় অসাবধানতাবশত তিনি ছাদ থেকে নিচে পড়ে যান। পরে পরিবারের লোকজন আহতাবস্থায় তাকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৬ অক্টোবর, ২০২২