শিবগঞ্জে বড় ভাইকে হত্যার দায়ে ছোট ভাই গ্রেফতার


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে চাঞ্চল্যকর রুহুল আমিন হত্যা মামলার পলাতক আসামি মোজাম্মেল (৬৫) কে গ্রেফতার র‌্যাব। শনিবার রাতে নওগাঁ জেলার পোরশা থানার নিজপুর ইউনিয়নের গানোর এলাকা থেকে তাকে গ্রেফতার করে। সে শিবগঞ্জ উপজেলার লাহারপুর খড়ক পাড়া মৃত মোফাজ্জল হকের ছেলে।
র‌্যাবের এক প্রেসনোটে জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল নওগাঁ জেলার পোরশা থানার নিজপুর ইউনিয়নের গানোর এলাকা থেকে তথ্য প্রযুক্তির সাহায্যে রুহুল আমিন হত্যা মামলার পলাতক আসামী মোজাম্মেল হক কে গ্রেফতার করে।
র‌্যাবের আরো জানায়, ২রা সেপ্টেম্বর জেলার শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের খড়কপুর গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধে জেরে বাড়ীর ছাদের পানিপড়াকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে ছোট ভাই মোঃ মোজাম্মেল হক বড় ভাই রুহুল আমিনকে আঘাত করলে গুরুত্বর আহত হয়। স্থানীয় লোকজন ও আত্মীয়-স্বজন রুহুল আমিনকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়। নিহতের পরিবার মোজাম্মেল হকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে, মামলার পর আসামিরা দেশের বিভিন্ন স্থানে পালিয়ে যায়। আটক মোজাম্মেলকে শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/