চাঁপাইনবাবগঞ্জে নতুন করে আরো ৪ জন করোনা ভাইরাসে শনাক্ত


চাঁপাইনবাবগঞ্জে নতুন করে আরো ৪ জন করোনা ভাইরাসে শনাক্ত হয়েছেন। গত ২৩ জুলাই ৩২ জনের নমুনার র‌্যাপিড অ্যান্টিজেন পরীায় এই ৪ জনের দেহে করোনার সংক্রমণ ধরা পড়ে।  নতুন শনাক্ত ৪ জন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বাসিন্দা।
সিভিল সার্জন অফিসের প্রতিদিনের করোনা ভাইরাস সম্পর্কিত প্রতিবেদনে জানানো হয়, গত ২৩ জুলাই ৩২ জনের নমুনার র‌্যাপিড অ্যান্টিজেন পরীা করে ৪ জন শনাক্ত হয়েছে। বর্তমানে একজন রোগী ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালের কোভিড-১৯ ওয়ার্ডে ভর্তি রয়েছেন। অপর দিকে ২১ জন রোগী বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন।
প্রতিবেদনে আরো জানানো হয়, গত ২৩ জুলাই পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জ জেলায় মোট ৪২ হাজার ৪৩৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এদের মধ্যে করোনায় আক্রান্ত হন ৬ হাজার ৮০৯ জন, সুস্থ হয়েছেন ৬ হাজার ৬১৭ জন, নেগেটিভ ফল এসেছে ৩৫ হাজার ৩৬৫ জনের এবং মারা গেছেন ১৬৪ জন। মারা যাওয়াদের মধ্যে সদর উপজেলার ১০৮ জন, শিবগঞ্জে ৩৩ জন, গোমস্তাপুরে ১২, নাচোলে ৬ জন এবং ভোলাহাট উপজেলার ৫ জন রয়েছে।
এখন পর্যন্ত প্রথম ডোজ করোনার টিকা নিয়েছেন ১৩ লাখ ৮৭ হাজার ৫৫৫ জন আর দ্বিতীয় ডোজ নিয়েছেন ১৩ লাখ ৫৬ হাজার ২৩২ জন। এছাড়া বুস্টার ডোজ নিয়েছেন ৩ লাখ ৪১ হাজার ৯৪১ জন।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৪ জুলাই, ২০২২