চাঁপাইনবাবগঞ্জে মাদক ও দেশীয় অস্ত্রসহ ৩ জন আটক


চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব ও বিজিবি’র পৃথক পৃথক অভিযানে ইয়াবা, হেরোইন, ফেনসিডিল ও ২টি দেশীয় অস্ত্রসহ ৩ জনকে আটক করেছে। আটককৃরা হচ্ছে শিবগঞ্জের সাহাপাড়ার মৃত তৈয়বুর রহমানের ছেলে মঞ্জুর রহমান (৪৫), আজমতপুর মোড়ল টোলা গ্রামের জালাল উদ্দিনের ছেলে রাশেদুল (২৬) ও একই গ্রামের মৃত
জেনারুল ইসলামের ছেলে নাজিম আলী (২৫)।
সোমবার রাতে শিবগঞ্জের শিংনগর ও সদর উপজেলার বাখেরআলী সীমান্তে  এবং শাহাবাজপুর ইউনিয়নের মন্ডল টোলা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৩ বিজিবির এক প্রেসনোটে জানায়,  একটি বিশেষ গোয়েন্দার তথ্যর ভিত্তিতে রাতে শিংনগর বিওপি’র একটি চৌকষ আভিযানিক দল শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের সাহাপাড়া (মুন্সিপাড়া) নামক এলাকায়  জনৈক মোঃ মঞ্জুর রহমান (৪৫), এর বাড়ীতে অভিযান চালায়। এ সময় বাড়ীর বিভিন্ন স্থানে লুকিয়ে রাখা অবস্থায় ৮ হাজার ২শ’ পিস ভারতীয় ইয়াবা ও ০২টি দেশীয় ধারালো অস্ত্র (হাসুয়া) উদ্ধার করা হয়। পরে বাড়ীর মালিক মঞ্জুর রহমানকে আটক করা হয়।
এদিকে বিজিবির অপর অভিযানে বাখেরআলী বিওপি’র একটি দল চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাংগা ইউনিয়নের বাখেরআলী গ্রামস্থ নদীর ঘাট এলাকায় একটি মাদক বিরোধী অভিযান চালায়। এ সময় মালিকবিহীন একটি মোটরসাইকেলের ভিতরে লুকিয়ে রাখা ৮০০ গ্রাম ভারতীয় হেরোইন ও ২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।
অন্যদিকে র‌্যাবের এক প্রেস নোটে জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাতে শিবগঞ্জ  উপজেলার
শাহাবাজপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মন্ডল টোলা গ্রামস্থ জনৈক জালালের বসত
বাড়ীর উত্তর পাশের্^ কোম্পানী উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ
জাহিদুল ইসলাম এর নেতৃত্বে¡¡ একটি মাদক বিরোধী অভিযান চালানো হয়। এ সময় ৫২ বোতল ফেনসিডিলসহ রাশেদুল ও  নাজিম আলীকে আটক করা হয়।
এই পৃথক ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানানো হয় প্রেস বিজ্ঞপ্তিতে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৯ জুলাই, ২০২২