চাঁপাইনবাবগঞ্জে ছুরিকাঘাতে নিহত মেধাবী ছাত্র সাব্বির হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন


চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার টিকরামপুরে ছুরিকাঘাতে নিহত মেধাবী ছাত্র সাব্বির ইসলাম (২০) হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে এলাকাবাসী।
মঙ্গলবার সকালে এলকাবাসীর ব্যানারে চাঁপাইনবাবগঞ্জ প্রেসকাবের সামনে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। এর আগে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারঘরিয়া এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহর ঘুরে চাঁপাইনবাবগঞ্জ প্রেসকাবের সামনে মানববন্ধনে মিলিত হয়।
প্রায় ঘন্টাব্যাপি মানববন্ধন কর্মসুচি চলাকালে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, নিহত সাব্বিরের পিতা মনিরুল ইসলাম, মা শেফালি বেগম, শিক্ষক আজমল হোসেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার কাউন্সিলর ইব্রাহিম আলী, আব্দুল খালেক।
সমাবেশে বক্তারা বলেন, তুচ্ছ ঘটনায় কিশোর গ্যাং হিসেবে পরিচিত দুস্কৃতকারীরা সাব্বিরকে হত্যা করেছে। চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্রতিটি এলাকায় কিশোর গ্যাংদের দৌড়াত্ব বেড়ে গেছে। তারা বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডে লিপ্ত হচ্ছে। যা সমাজের মানুষকে ভাবিয়ে তুলেছে। সমাবেশে বক্তারা পুলিশ এঘটনায় ৫ জনকে গ্রেফতার করলেও অন্য সন্ত্রাসীদের গ্রেফতার করছেনা উল্লেখ করে সাব্বির হত্যাকান্ডে জড়িতদের সবাইকে খুজে বের করে আইনের আওতায় এনে কঠোর শাস্তি দাবি করেন।
উল্লেখ্য, গত ১৫ জুলাই বিকেলে টিকরামপুর এলাকায় মোটর সাইকেল ওভারটেক করা নিয়ে তর্কের এক পর্যায়ে ছুরিকাঘাতে নিহত হয় চাঁপাইনবাবগঞ্জ পলিটেকটিক ইনস্টিটিউটের শিক্ষার্থী সাব্বির। এঘটনায় পুলিশ ৫ জনকে গ্রেফতার করেছে।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৯ জুলাই, ২০২২