পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে নাচোলে বর্ণাঢ্য শোভাযাত্রা


স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনী দিনে চাঁপাইনবাবগঞ্জের নাচোলে আনন্দ শোভাযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। নাচোল উপজেলা ও পৌর আওয়ামী লীগের পক্ষ থেকে পৃথক আয়োজনে আনন্দ শোভাযাত্রা বের করে।
শনিবার সকাল ১০টায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদেরের নেতৃত্বে নাচোল ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন দলীয় কার্যালয় থেকে বাদ্যযন্ত্র সহকারে বর্ণাঢ্য শোভাযাত্রাটি শুরু হয়ে পৌর এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদণি করে একই স্থানে শেষ হয়।
দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আব্দুল হকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেনÑ নাচোল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান, ওসি (তদন্ত) আব্দুল ওহাব, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মশিউর রহমান বাবু।
অপরদিকে সকাল ১০টায় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেনের নেতৃত্বে নাচোল মধ্যবাজারে স্থায়ী কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে একটি শোভাযাত্রা বের হয়।
পরে দলীয় কার্যালয়ে সংপ্তি আলোচনা সভায় বক্তব্য দেনÑ নাচোল পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র আব্দুর রশিদ খান ঝালু এবং সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলামসহ অন্য নেতৃবন্দ।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৫ জুন, ২০২২