গোমস্তাপুরে সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থী নিহত


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মোটরসাইকেল-ট্রাক্টারের সংঘর্ষে আবদুল্লাহ আল-আজিজ (১২) নামে এক ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনা নিহতের বাবা নাইমুল হক (৪২) আহত হয়েছে।
রোববার সকাল আনুমানিক  ৯টার দিকে উপজেলার যাতাহারা-আক্কেলপুর আঞ্চলিক সড়কের শেখপাড়া ডিসির মোড়ে এ দূর্ঘটনা ঘটে। নিহতের বাড়ি উপজেলার রোকনপুর গ্রামে।
নিহতের চাচা আব্দুল বাসেদ আলী ও গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস জানান, সকালে স্কুলে যাওয়ার পথে বাবা ও ছেলে মোটরসাইকেল যোগে বাড়ি থেকে বের হয়। পথে শেখপাড়া ডিসির মোড় নামক স্থানে ট্রাক্টরের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলে নাইমুল হকের ছেলে আবদুল্লাহ আল-আজিজ গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে একটি ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) রেফার্ড করে। রামেকে নিয়ে যাওয়ার পথে কাশিয়াবাড়ী নামক স্থানে তার মৃত্যু হয়।
ওসি আরো জানান, উপ-পরিদর্শক অমিত দেবনাথ উপস্থিত হয়ে লাশের সুরতহাল রিপোর্ট শেষে পরিবারের নিকট হস্তান্তর করেছে। গাড়ীটি জনতার হাতে আটক রয়েছে। এ ঘটনায় মামলা রুজু  প্রক্রিয়াধীন
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৯ জুন, ২০২২