শিবগঞ্জে রমজান উপলক্ষে ৫ হাজার মানুষকে খাদ্য ও অর্থ সহায়তা


পবিত্র রমজান মাস উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার ৫ হাজার মানুষের মাঝে খাদ্য ও আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। সোমবার সকালে শিবগঞ্জ স্টেডিয়ামে বেরসকারি প্রতিষ্ঠান জেএইচএম ইন্টারন্যাশনালের সহায়তায় স্থানীয় গুলনাহার-কসিমুদ্দিন (জি.কে) ফাউন্ডেশনের উদ্যোগে ৫ হাজার মানুষের প্রত্যেককে ২০ কেজি করে চাল ও নগদ ২০০ টাকা করে প্রদান করা হয়।
জি.কে ফাউন্ডেশনের সভাপতি সৈয়দ নজরুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। বিশেষ অতিথি ছিলেন জেএইচএম ইন্টারন্যাশনালের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ও নির্বাহী পরিচালক হুমায়ন কবির, শিবগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ মনিরুল ইসলাম, শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ নজমুল কবির মুক্তা ও সম্পাদক আতিকুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডাঃ সাইফ জামান আনন্দ।
অনুুষ্ঠানে প্রত্যেক পরিবারকে ২০ কেজি করে চাল সাথে ২শ' টাকা যাতায়াত ভাড়া দেয়া হয়।
অনুষ্ঠানে জানানো হয়, পর্যায়ক্রমে শিবগঞ্জ উপজেলায় মোট ১৫ হাজার পরিবারকে খাদ্য ও অর্থ সহায়তা প্রদান করা হবে। দ্রব্যমূল্যেরর ঊর্ধগতিতে যাদের সহযোগিতা দরকার তাদেরকে এই খাদ্য ও অর্থ সহায়তা দেয়া হচ্ছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১১ এপ্রিল, ২০২২