গোমস্তাপুরে ৫ মাস পর কবর থেকে তোলা হলো শ্রমিকে মরদেহ


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে দাফনের ৫ মাস পর ময়না তদন্তের জন্য মোরশালিন (১৯) নামে এক শ্রমিকের মরদেহ উত্তোলন করেছে পুলিশ।
চাঁপাইনবাবগঞ্জের নির্বাহী ম্যাজিস্ট্রেট চন্দর কর ও গোমস্তাপুর থানার ওসি তদন্ত সেলিম রেজার উপস্থিতিতে গোমস্তাপুরের বোয়ালিয়া ইউনিয়নের  লীনারায়নপুর গ্রামের নানিহাটা গোরস্থান থেকে শুক্রবার সকালে মরদেহটি তোলা হয়। মোরশালিম লীনারায়নপুর গ্রামের শুকুর উদ্দিনের ছেলে।
নিহত মোরশালিনের মা শিরিন বেগমের দাবি, গত বছরের ১৫ আগষ্ট ঘাটনগর বাজারের পাশের একটি নির্মাণাধীন বাড়ির ভেতর মোরশালিনকে হত্যা করা হয়। পরে ওইদিন রাতেই তাকে তার নিজ বাড়ির শোবার ঘরের রশি দিয়ে ঝুলিয়ে রেখে হত্যাকারীরা চলে যায়। এ ঘটনায় শিরিন বেগম চাঁপাইনবাবগঞ্জ জুডিশিয়াল আদালতে মোরশালিনের স্ত্রী চম্পা খাতুনকে প্রধান আসামি করে ৫ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। আদালত মামলাটি তদন্তের জন্য গোমস্তাপুর থানা পুলিশকে দায়িত্ব দেয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি তদন্ত সেলিম রেজা বলেন, ‘মামলার তদন্তের অংশ হিসেবে মরদেহ ময়না তদন্তের প্রয়োজন দেখা দিলে পুলিশ আদালতে মরদেহ উত্তোলনের আদেবন করে। আদালত মরদেহ উত্তোলনের নির্দেশ দিলে শুক্রবার তা কবর থেকে তুলে ময়না তদন্তের জন্যে মর্গে পাঠানো হয়েছে।
উল্লেখ্য এই মামলায় এখন পর্যন্ত কোনো আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২১ জানুয়ারি, ২০২২