চাঁপাইনবাবগঞ্জে স্বামী-স্ত্রীকে বেঁধে রেখে ডাকাতির ঘটনায় ৬ ডাকাত গ্রেফতার> ৫টি গরু উদ্ধার


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে স্বামী-স্ত্রীকে বেঁধে রেখে গরুর খামার থেকে ৭টি গরু ডাকাতির ঘটনায় ৬ ডাকাতকে গ্রেফতারসহ ৫টি গরু উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ-ডিবি। গ্রেফতারকৃতরা হচ্ছে, জেলার গোমস্তাপুর উপজেলার রাইহো গ্রামের মাইনুল ইসলামের ছেলে মিলন হোসেন ওরফে মিলন (৩২),  একই উপজেলার মিরাপুর পাথরপুজা গ্রামের আব্দুর রহমানের ছেলে নুরুজ্জামান (৩৮), রংপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে রহমত আলী (৩২) বাঙ্গাবাড়ি ইউনিয়নের শ্যামপুর গ্রামের গোলাম কাদিরের ছেলে মুনসুর আলী (৪৫), শিবগঞ্জ উপজেলার চককির্ত্তি ইউনিয়নের ডুগলীভান্ডার গ্রামের ইশারুদ্দিনের ছেলে কুরবান আলী (২৮) ও  জয়পুরহাট জেলার রাঘবপুর মুন্নাপুকুরপাড় গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে  মানিক (৩০)।
মঙ্গলবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেসব্রিফিংয়ে এই তথ্য জানান পুলিশ সুপার এএইচএম আব্দুর রকিব। তিনি জানান, গত ৪ ডিসেম্বর গভীর রাতে জিনারপুর গ্রামের আশরাফুল ইসলামের খামার বাড়ি থেকে ডাকাতরা খামার মালিক ও তার স্ত্রীকে হাত পা বেঁধে ৭টি গরু ডাকাতি করে নিয়ে যায়। এ ঘটনায় ওই দিনই ডাকাতি মামলা গ্রহণের পর পুলিশ ডাকাত ও ডাকাতি হওয়া গরু উদ্ধারে অভিযান শুরু করে। সোমবার রাতে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৬ ডাকাতকে গ্রেফতার করে এবং তাদের কাছ থেকে ৫টি গরু উদ্ধার করে। গ্রেফতার হওয়া ডাকাতদের বাড়ি জয়পুরহাটসহ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ ও গোমস্তাপুর উপজেলায়।
সাংবাদিক সম্মেলনে ডাকাতদলের অন্যান্য সদস্যদের গ্রেফতার ও ডাকাতি হওয়া আরো দু’টি গরু উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে জানানো হয়।
প্রেসব্রিফিংয়ে আরো উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান, ফজল-ই-খুদা, মডেল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মোজাফফর হোসেন, গোমস্তাপুর থানার ওসি দিলীপ কুমার দাস
উল্লেখ্য, শুক্রবার রাতে উপজেলার পার্বতীপুর ইউনিয়নের জিনারপুর গ্রামের একটি খামার থেকে ৭টি গরু নিয়ে যায় ডাকাতরা।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৭ ডিসেম্বর, ২০২১