গোমস্তাপুরে স্বামী-স্ত্রীকে বেঁধে রেখে ১৫টি গরু ডাকাতি


চাঁপাইনবাবগঞ্জে পুলিশ পরিচয়ে স্বামী-স্ত্রীকে বেঁধে রেখে গরুর খামার থেকে ১৫টি গরু ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে গোমস্তাপুরে পার্বতীপুর ইউনিয়নের জিনারপুর এলাকায় এ ঘটনা ঘটে।
খামারের মালিক আশরাফুল ইসলাম জানান, তার খামারে প্রতিদিনের মতো স্বামী ও স্ত্রী ঘুমিয়ে ছিলেন। শুক্রবার রাত দেড়টার দিকে ৫ জনের একটি দল খামারের বেড়া কেটে ঘরে ঢুকে পড়ে। টের পেয়ে তারা জেগে ওঠেন। এই সময় দুর্বৃত্তরা জানায় তারা পুলিশ। ঘরের ভেতর মাদক আছে বলে অভিযানে এসেছে। পরে আমাকে ও আমার স্ত্রীকে রাস্তার ধারে ধানের েেত মুখ ও হাত-পা বেঁধে রেখে খামারের গরুগুলো নিয়ে যায়। পরে তিনি হাত-পায়ের বাঁধন ঘষাঘষি করে খুলে ফেলে ডাকাত ডাকাত বলে চিৎকার শুরু করি। আমার চিৎকারে স্থানীয় ও পরিবারের সদস্যরা ঘটনাস্থলে এসে উদ্ধার করে। খামারে এসে দেখি গরুগুলো নেই। তিনি বলেন, রাতেই জরুরি সেবা ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশের সহযোগিতা চাওয়া হয়।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে উপস্থিত হয়। আশরাফুলের গরুর খামারের গরু নিয়ে যায় দুর্বৃত্তরা। তবে একটি গরু রাস্তায় পাওয়া গেছে। বাকি গরুগুলো উদ্ধারের চেষ্টা চলছে। এ ঘটনায় গোমস্তাপুর থানায় মামলা প্রক্রিয়াধীন।
গোমস্তাপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শামছুল আজম জানান, চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান, তিনিসহ গোমস্তাপুর থানার ওসি দিলীপ কুমার দাস ঘটনাস্থল পরিদর্শন করেন। গরুগুলো উদ্ধারসহ জড়িতদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৪ ডিসেম্বর, ২০২১


,