চাঁপাইনবাবগঞ্জে পর্নোগ্রাফি বিক্রি ও সংরণের দায়ে ৬ জন আটক


অর্থের বিনিময়ে গ্রামের যুবক ও শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ ও সংরণের দায়ে চাঁপাইনবাবগঞ্জে ৬ জন কম্পিউটার ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। শনিবার রাতে শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের টিকরী বাজার থেকে তাদেরকে আটক করে র‌্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
আটককৃতরা হচ্ছে শিবগঞ্জের টিকরী বাজার এলাকার আরশাদ আলী কালু মিস্ত্রীর ছেলে লিটন আলী (২৮), কালীচক গ্রামের নজরুল ইসলামের ছেলে সারিউল ইসলাম (৩৫), একই গ্রামের সাইফুল ইসলামের ছেলে আলম আলী (২৩), নামোটিকরী এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে বাইতুল ইসলাম (৩৯), লীপুর গ্রামের আল আমিনের ছেলে আহসান হাবিব (৪৪) ও মোবারকপুর গ্রামের মাহিদুর রহমানের ছেলে মিজানুর রহমান (৩০)।
র‌্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের টিকরী বাজারে অভিযান চালায়। এ সময় পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ ও সংরণের দায়ে ৬ জনকে আটক করা হয়। অভিযানকালে কম্পিউটার ব্যবসায়ীদের থেকে ৭টি কম্পিউটার মনিটর, ৭টি সিপিইউ, কী-বোর্ড, মাউস, হার্ডডিক্স, ২০টি কম্পিউটার ক্যাবল, ২টি ইউপিএস, ২৫টি কার্ড রিডার, ১২টি স্পিকার, ৭টি মোবাইলফোন ও ৫টি সাউন্ড বক্সের মাইক জব্দ করা হয়।
আটককৃতদের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন-২০১২ অনুযায়ী শিবগঞ্জ থানায় মামলা  করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১২ ডিসেম্বর, ২০২১