চাঁপাইনবাবগঞ্জ পৌরসভাকে মাদক ও সন্ত্রাস মুক্ত করবো- নবনির্বাচিত মেয়র মোখলেস


চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতিক নিয়ে নির্বাচিত মেয়র মোখলেসুর রহমানের বিজয়োত্তর আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের ব্যানারে আয়োজিত আনন্দ মিছিল শেষে শহরের সরকারি কলেজ মোড়স্থ মুজিব চত্বরে আয়োজিত সমাবেশে মোখলেসুর রহমান তার বিজয়োত্তর বক্তব্যে বলেন, ‘ চাঁপাইনবাবগঞ্জ পৌরসভাকে মাদক ও সন্ত্রাস মুক্ত করবো’।
তিনি বলেন, ‘আমি শুকরিয়া জ্ঞাপন করি মহান আল্লাহ পাকের কাছে। আমি কৃতজ্ঞতা জানায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে। আমি ধন্যবাদ জানাতে চাই চাঁপাইনবাবগঞ্জ পৌরবাসীর কাছে যে তারা দীর্ঘ ৪৬ বছর পর চাঁপাইনবাববগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীকে বিজয় এনে দিয়েছে’। তিনি বলেন, ‘ আমি শুধু আওয়ামী লীগের মেয়র নই, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৩ লক্ষ মানুষের মেয়র’।
চাঁপাইনবাবগঞ্জ পৌরসভাকে অতি পুরাতন পৌরসভা উল্লেখ করে নবনির্বাচিত মেয়র মোখলেসুর রহমান বলেন, ‘ চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও চাঁপাইনবাবগঞ্জের সুশিল সমাজের লোকের কাছে মতামত নিয়ে  চাঁপাইনবাবগঞ্জ পৌরসভাকে একটি আধুনিক পৌরসভা হিসেবে গড়ে তুলবো। এই চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় কোন মাদক থাকবেনা, কোন সন্ত্রাস থাকবেনা, এখানে কোন অবৈধ ব্যাবসা থাকবেনা। যারা এইগুলোর সঙ্গে সম্পৃক্ত থাকবে, চাঁপাইনবাবগঞ্জের আইন শৃংখলা বাহিনী, প্রশাসনকে নিয়ে ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ্বকে নিয়ে প্রতিরোধ করবো’।  
তিনি বলেন, ‘ চাঁপাইনবাবগঞ্জ পৌরবাসী আমাকে যে ভালবাসা দিয়েছেন আমি উন্নয়নের মাধ্যমে তার প্রতিদান দিবো’।
চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিলের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল আলম, সহ সভাপতি ও সাবেক সদর উপজেলা চেয়ারম্যান রুহুল আমীন, সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদ।
এর আগে নবনির্বাচিত মেয়রসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ মুজিব চত্বরে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করেন।
র‌্যালি ও সমাবেশে পৌরসভা নির্বাচনে নির্বাচিত কয়েকজন কাউন্সিলরও উপস্থিত ছিলেন।   

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২ ডিসেম্বর, ২০২১