একলাফে জ্বালানি তেলের দাম বেড়ে গেল ১৫ টাকা-এমপি হারুন


জ্বালানি তেলের দাম বৃদ্ধির প্রতিবাদ জানিয়ে বিএনপির যুগ্ম মহাসচিব হারুনুর রশীদ এমপি বলেছেন, আমার জানামতে কোন সময় কোন সরকারের আমলে জ্বালানির তেলের দাম একলাফে ১৫ টাকা বাড়েনি। তিনি বলেন- ৬৫ টাকার তেল এখন ৮০ টাকা দরে বিক্রি হচ্ছে। শুধু তাই নয়- প্রয়োজনীয় সকল দ্রব্য মূল্য বেড়ে গেছে। তেল, চাল, ডালসহ নিত্য প্রয়োজনীয় সকল দ্রব্য চড়া মূল্যে আমাদেও কিনতে হচ্ছে। এতো দুর্ভোগ মানুষ কেমন করে সহ্য করবে?
বৃহস্পতিবার সকালে কোর্ট চত্বরে চাঁপাইনবাবগঞ্জ অধিকার রা সংগ্রাম পরিষদের ব্যানারে ফজলি আম ও সিল্ককে চাঁপাইনবাবগঞ্জের জিআই পণ্য হিসেবে স্বীকৃতি দেয়ার দাবিতে অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
হারুনুর রশীদ হারুন বলেন, মানুষ কিছুটা করোনা প্রকোপ থেকে স্বাভাবিক জীবনে আসছে। দেড় বছর ধরে মানুষ কর্মহীন ও বেকার ছিলো। মানুষের আয় রোজগার নেই। এ অবস্থায় আজকে দ্রব্যমূল আকাশ ছোঁয়া। সাধারণ মানুষ যাবে কোথায়। কী ভাবে সাধারণ মানুষ জীবন যাপন করবে। এই সরকার এখন সম্পূর্ণ ব্যর্থ বলে তিনি উল্লেখ করেন।    
এ সময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান  তসিকুল ইসলাম তসি, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, বিএনপি নেতা তাসেম আলী, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার কাউন্সিলর এনামুল হক, আব্দুল বারেক, মাসুদুল হক নিখিল, জেলা ছাত্রদলের সাবেক সভাপিত সারোয়ার জাহান, ছাত্রনেতা মিম ফজলে আজিম।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৪ নভেম্বর, ২০২১