দ্রব্যমূল্য বৃদ্ধির মুখে গ্রাম শহরে রেশনিং চালুর দাবিতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন


দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধ ও নিত্যপ্রয়োজনীয় দাম বৃদ্ধির কারণে গ্রাম ও শহরে ওএমএস এবং রেশনিং ব্যবস্থা চালুর দাবিতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন ও সমাবেশ করেছে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ।
রবিবার দুপুরে শহরে নিমতলা মোড়ে চাঁপাইনবাবগঞ্জ জেলা জাসদের ব্যানারে এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করে। প্রায় ঘন্টাব্যাপি অনুষ্ঠিত মানববন্ধন কর্মসুচিতে জাসদ নেতৃবন্দসহ জাসদ ছাত্রলীদের নেতাকর্মীরা অংশ নেন।
এসময় অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, জেলা জাসদের সহ সভাপতি আব্দুল হামিদ রুনু, নিয়ামুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক আবু হেনা বাবলু, যুবজোটের সভাপতি তরিকুল ইসলাম, শ্রমিক জোটের আহবায়ক সাজেমান হক, ইমারত শ্রমিক ইউনিয়ানের যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল মাতিন, জেলা জাসদ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তসিকুল রেজা খান (তনু), পৌর জাসদ ছাত্রলীগের সাধারণ সম্পাদক  মোজাহিদ ও সদর উপজেলা জাসদ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জীম বাব।
বক্তারা, দেশব্যাপি হটাৎকরে দ্রব্যমূল্য বেড়ে যাওয়ায় উদ্বেগ প্রকাশ করেন এবং চাল, ডাল, তেলসহ সকল নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মুল্য বৃদ্ধিরোধ করার দাবি জানান। সমাবশে বক্তরা, সাধারণ মানুষের দুর্ভোগের কথা বিবেচনায় নিয়ে দ্রুত গ্রাম ও শহরে রেশনিং ব্যবস্থা চালুরও দাবি জানান।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৭ নভেম্বর, ২০২১