গোমস্তাপুরে ৮ ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ২৮ ও সদস্য পদে ৩শ’ ৯৭ জনের মনোনয়ন পত্র দাখিল


আগামী ১১ নভেম্বর ২য় দফার ইউপি নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ৮ টি ইউনিয়নে মনোনয়নপত্র দাখিলের শেষদিনে রোববার রিটার্নিং অফিসারের নিকট ইউপি চেয়ারম্যান পদে ২৮ জন, সাধারণ সদস্য পদে ২শ ৯০ জন ও সংরতি নারী সদস্য পদে ১শ ৭জন মনোনয়নপত্র দাখিল করেছেন।
এরমধ্যে হলো,
চৌডালা ইউনিয়নঃ চেয়ারম্যান পদে আওয়ামী লীগের আনসারুলহক, স্বতন্ত্র প্রার্থী হিসেবে আওয়ামী লীগ নেতা গোলাম কিবরিয়া হাবিব ও তার স্ত্রী শামীম আরা বেগম এবং নুরে আলম সিদ্দিকী। এ ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৪৪ জন ও সংরতি নারী ইউপি সদস্য পদে ১৭ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।
বোয়ালিয়া ইউনিয়নঃ চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী হিসেবে আওয়ামী লীগ নেতা জিল্লুর রহমান লালু, বিএনপি নেতা সালেহ উদ্দিন বাবলু মাষ্টার,  মইনুল ইসলাম ও আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সামিউল আলম শ্যামল। এছাড়া এ ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৪০জন ও সংরতি নারী সদস্য পদে ১৫ জন মনোনয়ন পত্র জমা দেন।
রাধানগর ইউনিয়নঃ চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন স্বতন্ত্র প্রার্থী হিসেবে আওয়ামী লীগ নেতা মুকুল চৌধুরী বিএনপি নেতা মতিউর রহমান মতি ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মামুনুর রশিদ। এছাড়া, এ ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৩৫ জন ও সংরতি নারী সদস্য পদে ১১জন মনোনয়ন জমা দেন।
পার্বতীপুর ইউনিয়নঃ চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক ও নজরুল ইসলাম, বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন, এবং আওয়ামীলীগ প্রার্থী লিয়াকত আলী খান। এ ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৩৬ জন ও সংরতি নারী ইউপি সদস্য পদে ১৬ জন মনোনয়ন জমা দেন।
আলীনগর ইউনিয়নঃ চেয়ারম্যান পদে আওয়ামী লীগের তরিকুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিএনপি নেতা আবুল কাসেম মাসুম ও সরফরাজ নেওয়াজ সুজন। এ ইউনিয়নে সাধারণ সদস্য পদে ২৮জন ও সংরতি নারী ইউপি সদস্য পদে ৯ জন মনোনয়ন জমা দেন।
বাংগাবাড়ী ইউনিয়নঃ চেয়ারম্যান পদে আওয়ামীলীগের সাদিরুল ইসলাম, স্বতন্ত্রপ্রার্থী যুবলীগ নেতা আমিজুল ইসলাম সুমন ও বিএনপি নেতা শহিদুল ইসলাম। এ ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৪০ জন ও সংরতি নারী ইউপি সদস্য পদে ২০ জন মনোনয়ন জমা দেন।
রহনপুর ইউনিয়নঃ চেয়ারম্যান পদে আওয়ামীলীগের তোফিজুল ইসলাম মাষ্টার, স্বতন্ত্র প্রার্থী হিসেবে বীর মুক্তিযোদ্ধা সন্তান ওবাইদুর রহমান ও বিএনপি নেতা সোহরাব আলী। এ সাধারণ সদস্য পদে ৩২ জন ও সংরতি নারী ইউপি সদস্য পদে ৮ জন মনোনয়ন জমা দেন।
গোমস্তাপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের জামাল উদ্দিন মন্ডল,স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিএনপি নেতা আনোয়ার হোসেন, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ মিঠু ও বিএনপি নেতা আশরাফ আলীর ছেলে আবদুল্লাহ আল রায়হান।  এ ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৩৫ জনও সংরতি নারী ইউপি সদস্য পদে ১১জন মনোনয়ন জমা দেন।
উল্লেখ্য, আগামী ২১ অক্টোবর মনোনয়ন যাচাই-বাছাই হবে। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৬ অক্টোবর এবং নির্বাচনে ভোট গ্রহণ হবে আগামী ১১ নভেম্বর।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৭ অক্টোবর, ২০২১

,