ভোলাহাটে নৈশকোচে ডাকাতি করা অর্থ স্বর্ণালংকারসহ তিন ডাকাত গ্রেফতার


চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার ফলিমারি বিলের সোনাতলা এলাকায় ঢাকাগামী তিনটি নৈশকোচসহ কয়েকটি পরিবহনে ডাকাতির ঘটনায় জড়িত আরো তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ডাকাতি করা অর্থ, স্বর্ণালংকার ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এরআগে বুধবাব র‌্যাব চার ডাকাতকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বালিয়াদিঘীর মধ্যবাজার এলাকার ভল্লুর ছেলে রেজাউল করিম (৪০), মৃত সমশের আলীর ছেলে আনারুল ইসলাম ওরফে আনু গুরু (৪৫) ও শান্তিমোড় হামিদনগরের মোফাজ্জল হকের ছেলে তাজেল আলী (৩৫)।
দুপুরে চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপারের কার্যালয় চত্বরে পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব এক প্রেস ব্রিফিং-এ জানান, তথ্য প্রযুক্তির সহায়তা ও অন্যান্য সূত্রকে কাজে লাগিয়ে পুলিশ এই তিনজনকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ডাকাতি করা ১২টি মোবাইল ফোন, স্বর্ণালংকার ও নগদ ১৯ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়। এছাড়া ডাকাতি কাজে ব্যবহার করা ৫টি দেশীয় ধারালো অস্ত্রও উদ্ধার করা হয়। তিনি জানান,  গ্রেফতার হওয়া তিন জন তাদের অপর সঙ্গিদের নিয়ে ডাকাতি করার কথা পুলিশের কাছে স্বীকার করেছে।
তিন যাত্রীবাহী বাসে ডাকাতির ঘটনার পর থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশের কয়েকটি টিম কাজ করছে উল্লেখ করে পুলিশ সুপার আবদুর রকিব জানান, বাকী ডাকাতদের ধরতে পুলিশী অভিযান অব্যহত রয়েছে।


 প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ফজল-ই-খুদা, ভোলাহাট থানার ওসি মাহবুবুর রহমান, গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবুল উদ্দিন সরদার।
উল্লেখ্য, সোমবার দিবাগত রাতে সোনাতলা এলাকায় তিনটি যাত্রীবাহী বাসসহ কয়েকটি পরিবহনে গণডাকাতির ঘটনা ঘটে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৬ আগস্ট, ২০২১