মইনুদ্দীন মন্ডল ও মিজানুর রহমান স্মরণে শোক সভা


বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যাণ সমিতির চাঁপাইনবাবগঞ্জ শাখার দাতা সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মইনুদ্দীন মন্ডল ও আজীবন সদস্য, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বিকালে চু হাসপাতাল চত্বরে বাংলাদেশ অন্ধ কল্যাণ সমিতি, চাঁপাইনবাবগঞ্জ শাখা ও চু হাসতপাতালের যৌথ আয়োজনে এই মঙ্গলবার বিকেলে এই শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যাণ সমিতি, চাঁপাইনবাবগঞ্জ শাখার ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিনের সভাপতিত্বে শোক সভায় বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক এমপি মু. জিয়াউর রহমান, সমিতির সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল হাকিম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেসবাহুল শাকের জ্যোতি, দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন।
উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ পৌর চেয়ারম্যান থাকাকালীন বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যাণ সমিতির আবেদনে ও জেলার মানুষের স্বল্প মূল্যে চোখের চিকিৎসা সেবা নিশ্চিত করার লে পৌরসভার জমি দান করেন তৎকালীন পৌর চেয়ারম্যান মইনুদ্দীন মন্ডল।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৩ জুলাই, ২০২১