স্বস্ত্রীক উপস্থিত থেকে তৃতীয় লিঙ্গের মানুষদের মাঝে করোনাকালে চাল বিতরণ করলেন করোনায় চাঁপাইনবাবগঞ্জে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা


করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারের মানবিক সহায়তা কর্মসুচির আওতায় শুক্রবার চাঁপাইনবাবগঞ্জে তৃতীয় লিঙ্গের মানুষসহ দিনমজুরদের মাঝে চাল বিতরণ করা হয়েছে।
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারঘরিয়ার প্রস্তাবিত দৃষ্টিনন্দন পার্ক এলাকায় চাল বিতরণ করেন করোনা পরিস্থিতিতে চাঁপাইনবাবগঞ্জের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও বাংলাদেশ পেট্রোলিয়াম করর্পোরেশনের চেয়ারম্যান এবিএম আজাদ। চাল বিতরণ আয়োজনে সভাপতিত্ব করেন চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ। এসময় বাংলাদেশ পেট্রোলিয়াম করর্পোরেশনের চেয়ারম্যান এবিএম আজাদের সহধর্মিনী লাইলা আজাদ, চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজের সহধর্মিনী সেলিনা হাফিজ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট লিয়াকত আলী সেখ, অতিরিক্ত জেলা প্রশাসক দেবেন্দ্র নাথ ওঁরাও, জাকিউল ইসলাম, বাংলাদেশ পেট্রোলিয়াম করর্পোরেশনের সহকারী ব্যবস্থাপক আশিক শাহরিয়ারসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা।
চাল বিতরণকালে পেট্রোলিয়াম করর্পোরেশনের চেয়ারম্যান বলেন, করোনাকালে জারি করা বিধিনিষেধের কারণে নি¤œ আয়ের মানুষদের কষ্টের কথা বিবেচনায় নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবিক সহায়তা কর্মসুচি চালু করেছেন। দেশব্যাপি এই কর্মসুচি চলছে। মানুষের কষ্ট হলেও করোনার হাত থেকে মানুষকে বাঁচাতে স্বাস্থ্য বিধি ও বিধিনিষেধ অনুসরণ করতে হবে।
করোনা রোধে সরকারের কঠোর লকডাউন কর্মসুচিতে ক্ষতিগ্রস্থ চাঁপাইনবাবগঞ্জের তৃতীয় লিঙ্গের মানুষসহ ১১০ জন দিনমজুরকে চাল প্রদান করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২ জুলাই, ২০২১