চাঁপাইনবাবগঞ্জে আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলে বুধবার চাঁপাইনবাবগঞ্জে স্বাস্থ্য বিধি অনুসরণ করে বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে। জেলা আওয়ামীলীগের আয়োজনে কেক কাটা, র‌্যালী, পুষ্পস্তবক অর্পণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
সকালে জেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে গিয়ে শেষ হয়। সেখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। পরে সেখানেই দেশ, জাতি ও আওয়ামীলীগের মঙ্গল কামনায় দোয়া করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক এমপি মুহাম্মদ জিয়াউর রহমান, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব রুহুল আমিন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদ, যুগ্ম সম্পাদক ও সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ডা. গোলাম রাব্বানী, সাবেক সাংসদ গোলাম মোস্তফা বিশ্বাস, যুগ্ন সম্পাদক অধ্যাপক শরিফুল ইসলাম, স্বাস্থ্য ও জনসংযোগ বিষয়ক সম্পাদক ডা. দুরুল হোদা, জেলা যুবলীগ ও ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শহিদুল হুদা অলক, উপ-দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম, জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাহিদ শিকদার, সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ।
এর আে গ জেলা আওয়ামীলীগ কার্যালয়ের জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে কেক কাটেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৩ জুন, ২০২১