শিবগঞ্জ সীমান্তে বিজিবির পৃথক দুটি অভিযানে ফেনসিডিলসহ ৩ জন আটক


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্তে  বিজিবির পৃথক দুটি অভিযানে ফেনসিডিল ও ইঞ্জেকশনসহ তিনজনকে আটক করা হয়েছে। আটককৃতরা শিবগঞ্জ উপজেলার দৌলতবাড়ী গ্রামের বশির আলীর ছেলে জোনাফ আলী (২৮), একই এলাকার নুর মোহাম্মদের ছেলে শাহ নেওয়াজ (৩০) ও জাকির হোসেনের ছেলে বেলাল মিয়া (৩২)।
শনিবার রাতে ও রবিবার বিকালে  সোনামসজিদ  ও বিলভাতিয়ার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
বিজিবির এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, বিজিবির ৫৯ রহনপুর ব্যাটালিয়নের উপ-অধিনায়ক খন্দকার শাহরিয়ার আলমের নেতৃত্বে সোনামসজিদ বিওপির সীমান্ত মেইন পিলার ১৮৫/৮-এস হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে দারাসবাড়ী শ্মশানঘাট নামক স্থানে ৩৮৭ বোতল ভারতীয় ফেনসিডিল এবং ৪২৫ পিস বিউপ্রেনোরফিন ইঞ্জেকশন উদ্ধার করা হয়। তবে এঘটনায় কাউকে আটক করা যায়নি।


অন্যদিকে শনিবার রাত সাড়ে ১০টা হতে রবিবার ভোর ৬টা পর্যন্ত উপ-অধিনায়ক খন্দকার শাহরিয়ার আলমের নেতৃত্বে সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমান, বিজিবিএমএসসহ বিলভাতিয়া বিওপির সীমান্ত মেইন পিলার ১৮৯ হতে আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে জোনাফ আলীর বসতবাড়ি তল্লাশি করা হয়। এ সময় শোবার খাটের নিচ হতে ২৪ বোতল এবং মোটরসাইকেলে ফিটিং অবস্থায় ২০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় জোনাফের বাড়ি থেকে শাহ নেওয়াজ এবং তাদের দেয়া তথ্যের ভিত্তিতে বেলালকে আটক করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৫ এপ্রিল ২০২১