চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব ও পুলিশের পৃথক চারটি অভিযানে মাদকসহ ৭ জন আটক


চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব ও পুলিশের পৃথক চারটি অভিযানে ফেনসিডিল, ইয়াবা ও হেরোইনসহ ৭জন আটক করা হয়েছে। আটককৃতরা হচ্ছে শিবগঞ্জের কানসাট কলেজপাড়ার সুন আলীর ছেলে কালাম (৩২), চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারঘরিয়া এলাকার জনজালি মন্ডলের ছেলে আব্দুল আলীম (২৫), চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নিমগাছি সরকারপাড়ার নাইমুল হকের ছেলে শরিফ ইসলাম (৩১), রাজশাহী জেলার খায়েরহাট মধ্যপাড়ার সাজদার আলী’র ছেলে নয়ন ইসলাম (২১),  চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চাটাইডুবি এলাকার মৃত বিশু’র ছেলে তসলিম উদ্দিন (৫৫), নাচোলে কেন্দুয়া  এলাকার মৃত হাকিমের ছেলে শাজাহান (৪৫)  ও শিবগঞ্জে চাঁদপর এলাকার গাজলুর রহমানের ছেলে আলিম (৪০)।
বুধবার রাতে ও বৃহস্পতিবার বিকালে র‌্যাব - পুলিশের পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
র‌্যাব ও পুলিশ জানায়,  গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে উপর কয়লার দিয়াড় এলাকায় অভিযান চালায়। অভিযানে ১শ’ ৭১ বোতল ফেনসিডিলসহ কালাম,  আব্দুল আলীম ও শরিফ ইসলামকে হাতেনাতে আটক করা হয়।
এদিকে, শিবগঞ্জের মির্জাপুরে জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ৫৩ বোতল ফেনসিডিলসহ নয়ন ও তসলিম উদ্দিনকে আটক করে । নাচোল পুলিশের অপর অভিযানে  কৃষ্ণপুর গ্রাম থেকে ২০০ পিস ইয়াবাসহ শাজাহান ও ভোলাহাটের জামবাড়ীয়া ডিগ্রী কলেজের সামনে থেকে   ২৫ গ্রাম হেরোইন আঃ আলিমকে আটক করে ভোলাহাট থানা পুলিশ।
এ চারটি ঘটনায় শিবগঞ্জ , নাচোল ও ভোলাহাট থানায় আলাদা মামলা করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৬ মার্চ ২০২১